-->
শিরোনাম

নারী ফুটবলারকে ধর্ষণচেষ্টা, ছাত্রলীগ নেতা দুই দিনের রিমান্ডে

ময়মনসিংহ ব্যুরো
নারী ফুটবলারকে ধর্ষণচেষ্টা, ছাত্রলীগ নেতা দুই দিনের রিমান্ডে

ময়মনসিংহের নান্দাইলে নারী ফুটবলারকে ধর্ষণচেষ্টার মামলায় ছাত্রলীগ নেতা ওয়াহিদুল আলম ফকির ফয়সালের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার বিকেলে ময়মনসিংহ মূখ্য বিচারিক ৯ নম্বর আমলি আদালতের বিচারক রাজিব আহম্মেদ তালুকদার এ আদেশ দেন।

ফয়সাল উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। তিনি পৌর শহরের পাছপাড়া গ্রামের লাল মিয়া ফকিরের ছেলে। বিষয়টি দৈনিক ভোরের আকাশকে নিশ্চিত করেছেন আদালত পরিদর্শক প্রসূন কান্তি দাস।

তিনি বলেন, বিকেলে ফয়সালের পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে তোলে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ। এ সময় বিচারক দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ মামলার বরাত দিয়ে বলেন, গত ২২ এপ্রিল ছাত্রলীগ নেতা ফয়সাল ওই নারী ফুটবলারকে মোবাইলে কল করে একটি উপবৃত্তির ফরমে স্বাক্ষর দিয়ে যেতে বলেন। ওই নারী তার কথা বিশ্বাস করে তার নিজ কলেজে যান। সেখানে যাওয়ার পর তাকে ফয়সাল একটি পুরোনো ভবনের পেছন দিকের একটি নির্জন স্থানে নিয়ে যান।

সেখানে নিয়ে ভয় দেখিয়ে ধর্ষণের চেষ্টা চালান। এ সময় তিনি চিৎকার করলে তাকে ছেড়ে দিয়ে চলে যান ছাত্রলীগের এই নেতা। এরপর ২৫ এপ্রিল ওই নারী ফুটবলার থানায় এসে ফয়সালসহ অজ্ঞাত দুজনের বিরুদ্ধে অভিযোগ জমা দেন। তার অভিযোগটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হিসেবে গ্রহণ করা হয়।

মন্তব্য

Beta version