-->
শিরোনাম

বাস-পিকআপভ্যানের সংঘর্ষে চালক ও ৮ গরু নিহত

রংপুর প্রতিনিধি
বাস-পিকআপভ্যানের সংঘর্ষে চালক ও ৮ গরু নিহত

রংপুরের কাউনিয়ায় বাস ও গরুবোঝাই পিকআপভ্যানের সংঘর্ষে সাইফুর রহমান নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় আটটি গরুও মারা গেছে। শুক্রবার দুপুর ৩টার দিকে উপজেলার কুর্শা ইউনিয়নের মীরবাগ বুড়ালের ব্রিজ এলাকায় রংপুর-কুড়িগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাইফুর রহমান কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার মইদাম গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে। তিনি গরুবোঝাই পিকআপ ভ্যানের চালক ছিলেন।

আহতরা হলেন-ভূরুঙ্গামারী উপজেলার মইদাম গ্রামের গরুর ব্যাপারী ফারুক মিয়া, সাহেব আলী ও রফিকুল ইসলাম।

পুলিশ ও স্থানীয় সূত্র জানা গেছে, দিনাজপুরের আমতলী হাট থেকে গরু কিনে পিকআপে করে কুড়িগ্রামের ভুরুঙ্গামারীর দিকে যাচ্ছিলেন ব্যবসায়ীরা। বিকেল পৌনে ৩টার দিকে গরুবোঝাই পিকআপটি কাউনিয়া উপজেলার মীরবাগ বুড়ালের ব্রিজ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা জেকে স্পেশাল নামে একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে উল্টে যায়। এ সময় বাসের নিচে চাপা পড়ে পিকআপ চালক সাইফুর রহমানসহ আটটি গরু মারা যায়।

রংপুর ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক ফরিদ আহমেদ বলেন, ‘মুখোমুখি সংঘর্ষের পর বাসের চালক পিকআপটি ঠেলে কিছুদূর নিয়ে যাওয়ার পর বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ সময় বাসের নিচে চাপা পড়ে পিকআপ চালক ও আটটি গরু ঘটনাস্থলেই মারা যায়।’

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বলেন, ‘বাসটিতে কোনো যাত্রী ছিল না। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করা হয়েছে।’

মন্তব্য

Beta version