-->
শিরোনাম

পুলিশকে মারপিটের ঘটনায় ছাত্রলীগ নেতাকর্মীর নামে মামলা

সিরাজগঞ্জ প্রতিনিধি
পুলিশকে মারপিটের ঘটনায় ছাত্রলীগ নেতাকর্মীর নামে মামলা
প্রতীকী ছবি

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ব্যবসায়ীদের সঙ্গে সংঘর্ষের পর পুলিশ সদস্যদের মারপিটের ঘটনায় ছাত্রলীগের নেতাকর্মীদের নামে মামলা করেছে পুলিশ।

গত বুধবার রাতে সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌর বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। শুক্রবার উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক (তদন্ত) এনামুল হক বাদী হয়ে ছাত্রলীগ ও যুবলীগের ছয় নেতাকর্মী এবং অজ্ঞাত ২৫ জনের বিরুদ্ধে মামলা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, উল্লাপাড়া পৌর বাজারে দোকানের সামনে মোটরসাইকেল রাখাকে কেন্দ্র করে দোকানদার ও ছাত্রলীগের কর্মীদের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল মাহমুদ সরকার, যুগ্ম সম্পাদক জাকির, নেতা শাওন ও মনসুর গুরুতর আহত হন। খবর পেয়ে পুলিশ আইনশৃঙ্খলা রক্ষার্থে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে।

এ সময় উল্লাপাড়া মডেল থানা পরিদর্শক (তদন্ত) এনামুল হক, কনস্টেবল মতিয়ার রহমান ও সুজাউদ্দৌলা ছাত্রলীগ নেতাকর্মীদের হামলার শিকার হন।

এ ঘটনায় আইনশৃঙ্খলা কাজে বাধা ও পুলিশকে মারধরের অভিযোগে শুক্রবার রাতে উল্লাপাড়া মডেল থানায় উপ-পরিদর্শক এনামুল হক বাদী হয়ে ছাত্রলীগ ও যুবলীগসহ ছয়জন নেতাকর্মী এবং অজ্ঞাত ২৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

আসামিরা হলেন- উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মনসুর, ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি জাকির, শাওন এবং যুবলীগের সুমন, সানি ও সবুজ। তবে উল্লাপাড়া উপজেলা ছাত্রলীগের সঙ্গে যোগাযোগ করলে তাদের পক্ষ থেকে এ বিষয়ে কেউ কথা বলতে রাজি হননি।

এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানা ওসি হুমায়ুন কবির জানান, ছাত্রলীগের নেতাকর্মী ও ব্যবসায়ীদের সংঘর্ষের ঘটনায় আইনশৃঙ্খলা কাজে বাধা প্রদানের অভিযোগে পুলিশ বাদী হয়ে ছয়জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ২৫ জনের বিরুদ্ধে মামলা করেছে।

এই সংঘর্ষে ছাত্রলীগ নেতাকর্মী আহতের ঘটনায় তাদের পক্ষ থেকেও একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

মন্তব্য

Beta version