-->
শিরোনাম

বড় ভাইয়ের মৃতদেহ দেখে ছোট ভাইয়ের মৃত্যু

চাঁদপুর প্রতিনিধি
বড় ভাইয়ের মৃতদেহ দেখে ছোট ভাইয়ের মৃত্যু

চাঁদপুরে বড় ভাই রুবেলের (২৬) মৃতদেহ পড়ে থাকা অবস্থায় দেখে ছোট ভাই সোহেল (২৪) মারা গেছেন। বুধবার সকালে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার কাছিয়াড়া গ্রামের মিনি বাড়িতে এই ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বুধবার সকালে বৃষ্টিসহ বজ্রপাত থামার পর রুবেল তার বাড়ির পুকুরের পাড়ে মাছ ধরতে বের হয়। এরপর পুকুর পাড়ে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে ডাকচিৎকার শুরু হয়।

এমন অবস্থায় ছোট ভাই সোহেল বসতঘর থেকে ছুটে এসে তার বড় ভাইয়ের অবস্থা দেখে সেও অচেতন হয়ে মাটিয়ে লুটিয়ে পড়ে। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর কর্মরত চিকিৎসক মোজাম্মেল দুইজনকে মৃত ঘোষণা করেন। পুলিশ বড় ভাই রুবেলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে চাঁদপুর মর্গে পাঠিয়েছে।

সরেজমিনে দেখা যায়, দুই ভাইয়ের এমন অকাল মৃত্যুর খবরে তাদের বাড়িতে এখন চলছে শোকের মাতম। দুই ছেলের মৃত্যুর পর তাদের মা পাগলপ্রায়। শোকাহত পরিবারকে শান্ত্বনা দিতে বাড়িতে এলাকাবাসীর ভিড় পড়ে গেছে। গত কয়েক মাস আগে তাদের বাবা দিনমজুর বিল্লাল হোসেন মারা গেছেন।

ডা. মোজাম্মেল ভোরের আকাশকে বলেন, ‘রুবেলের মৃত্যুর কোনো সঠিক কারণ জানা যায়নি। বজ্রপাতে রুবেলের মৃত্যু হয়েছে বলে স্থানীয়রা ধারণা করছেন। অপর ছোট ভাই সোহেল বড় ভাইয়ের মৃতদেহ দেখে স্ট্রোক করে তাৎক্ষণিক মারা যান।ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদ হোসেন বলেন, বড় ভাই রুবেলের মৃত্যুর কারণ নিশ্চিত হতে না পারায় তার মরদেহ ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে। আর ছোট ভাইয়ের হাসপাতলে নিয়ে আসার সময় মৃত্যু হয়েছে। তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’

মন্তব্য

Beta version