-->

ব্যবসায়ীকে মারধর, পুলিশ কর্মকর্তার ছেলে গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধি
ব্যবসায়ীকে মারধর, পুলিশ কর্মকর্তার ছেলে গ্রেপ্তার

নারায়ণগঞ্জ নগরের জামতলায় একজন ব্যবসায়ীকে মারধর করার অভিযোগে দ্বীপ চরণ চৌহান (২২) নামে পুলিশের এক কর্মকর্তার ছেলেকে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। শনিবার রাত ১০টায় নগরের জামতলা হাজী ব্রাদার্স রোড থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রোববার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

দ্বীপ চরণ চৌহান পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রবি চরণ চৌহানের ছেলে। তারা নগরের জামতলা ধোপাপট্টিতে থাকেন। রবি চরণ চৌহান নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশসহ জেলার বিভিন্ন থানায় দীর্ঘদিন কর্মরত ছিলেন। বর্তমানে তিনি চট্টগ্রামের একটি থানায় কর্মরত আছেন বলে জানা গেছে।

ভুক্তভোগী ব্যবসায়ী মাজহারুল ইসলাম এজাহারে উল্লেখ করেন, রাত ৯টা পাঁচ মিনিটের দিকে তিনি নামাজ শেষে বাসায় ফিরছিলেন। পথে দ্বীপসহ তিন যুবক পূর্বশত্রুতার জের ধরে তার পথরোধ করে মারধর করে। পরে স্থানীয়রা এগিয়ে এলে অন্যরা পালিয়ে গেলেও এলাকাবাসী দ্বীপ চৌহানকে আটক করে। পরে থানায় খবর দিলে পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়।

এই ঘটনায় মাজহারুল ইসলাম বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। তিনি জামতলা হাজী ব্রাদার্স রোডের বাসিন্দা এবং গার্মেন্ট এক্সেসরিজ ব্যবসায়ী।

ফতুল্লা মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. তারিকুল ইসলাম বলেন, ‘শনিবার রাতে একজন ব্যবসায়ীকে মারধর করার ঘটনায় দ্বীপ নামে এক যুবককে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করে। এই ঘটনায় মামলা হয়েছে। মামলায় ওই যুবককে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।’

নারায়ণগঞ্জ আদালত পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন বলেন, ‘মারধরের মামলায় দ্বীপ চৌহান নামে এক যুবককে ফতুল্লা মডেল থানা পুলিশ আদালতে পাঠিয়েছে। এ বিষয়ে পরে শুনানি হবে।’

মন্তব্য

Beta version