-->
শিরোনাম

দেশের উন্নয়নে আ. লীগের ভূমিকা সর্বদা উল্লেখযোগ্য: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

মেহেরপুর প্রতিনিধি
দেশের উন্নয়নে আ. লীগের ভূমিকা সর্বদা উল্লেখযোগ্য: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে চলছে বলে মন্তব্য করেছেন জন প্রসাশন প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন। তিনি বলেন, ‘দেশের উন্নয়নে আওয়ামী লীগের ভূমিকা সর্বদা উল্লেখযোগ্য।’ এ সময় দলের সবাইকে একত্রে কাজ করার আহ্বান জানান তিনি।

সোমবার বেলা ১২টায় মেহেরপুর মুজিবনগর স্মৃতি কমপ্লেক্স অডিটোরিয়ামে মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক। তিনি বলেন, ‘সাধারণ মানুষের সুখ বিএনপির সহ্য হচ্ছে না। বিএনপি সরকার দেশকে দুর্নীতির রাজ্যে পরিণত করেছিল। খালেদা জিয়ার নেতৃত্বে এই বীরের জাতির ললাটে কলঙ্ক লেপন করেছিল। বেগম জিয়া ও তার দলের সরকার পর পর পাঁচ বছর দুর্নীতিতে সেরা হয়েছিল। কিন্তু আওয়ামী লীগ সরকার দেশকে উন্নয়নের পথে নিয়ে যাচ্ছে এবং দেশের মানুষ এখন সুখে আছে।’

বক্তব্য শেষে বিগত কমিটি বিলুপ্ত ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন। এ সময় সম্মেলনে প্রথম অধিবেশনের সমাপ্তি ঘোষণা করা হয়।

পরে দ্বিতীয় অধিবেশনে মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলরদের নিয়ে আলোচনার মাধ্যমে নতুন কমিটি নাম ঘোষণা করা হয়।

নতুন কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হন রফিকুল ইসলাম তোতা এবং সাধারণ সম্পাদক হিসেবে আবুল কালাম আজাদকে নির্বাচিত করেন কাউন্সিলররা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাহী সদস্য পারভীন জামান কল্পনা। উদ্বোধক ছিলেন জন প্রসাশন প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা দামুড়হুদা আসনে এমপি আলী আজগর টগর, মেহেরপুর ২ আসনের সংসদ সদস্য সহিদুজ্জামান খোকন, মেহেরপুর ১ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল মান্নান, জয়নাল আবেদীনসহ অনেকে।

মন্তব্য

Beta version