-->
শিরোনাম

আসামি ধর‌তে গি‌য়ে হামলার শিকার দুই পু‌লিশ সদস‌্য

শেরপুর প্রতি‌নি‌ধি
আসামি ধর‌তে গি‌য়ে হামলার শিকার দুই পু‌লিশ সদস‌্য

শেরপুরের শ্রীবরদীতে ওয়ারেন্টধারী এক আসামিকে ধরতে গিয়ে হামলার শিকার হ‌য়ে‌ছেন দুই পু‌লিশ সদস‌্য। মঙ্গলবার রাতে উপজেলার ভেলুয়া ইউনিয়নের ঢনঢনিয়া গ্রামে এ ঘটনা ঘ‌টে।

আহত পু‌লিশ সদস‌্যরা হলেন- শ্রীবরদী থানার এসআই সাইফুল মালেক ও পুলিশ সদস্য দেলোয়ার হোসেন। প‌রে খবর পেয়ে ঘটনাস্থল থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে তা‌দের উদ্ধার ক‌রে।

এ ঘটনায় পু‌লিশ বাদী হ‌য়ে এক‌টি মামলা দা‌য়ের ক‌র‌লে পু‌লিশ অভিযান চালি‌য়ে দুই নারীসহ তিনজন‌কে গ্রেপ্তার ক‌রেছে।

পুলিশ সূ‌ত্রে জানা যায়, মঙ্গলবার রাতে এসএস সাইফুল মালেকের নেতৃত্বে পুলিশ ঢনঢনিয়া গ্রামে নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলার আসামি আব্দুর রহমানের ছেলে রাসেলকে গ্রেপ্তার করতে তার বাড়িতে যায়। এ সময় রাসেলকে গ্রেপ্তারের চেষ্টা চালালে বাড়িতে থাকা নারী-পুরুষরা মি‌লে তা‌দের ওপর অতর্কিতভাবে হামলা ক‌রে।

শুধু তাই নয় উত্তেজিত নারীরা তা‌দের কামড়িয়ে গুরুতর আহত করে। প‌রে অতিরিক্ত পুলিশ গিয়ে আহত দুই পুলিশ সদস্যকে উদ্ধার করে শ্রীবরদী উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে প্রাথমিক চিকিৎসা করায়।

এ ঘটনায় আহত এসআই সাইফুল মালেক বাদী হয়ে ১১ জন এজাহার নামীয় ও ১৫/২০ জনকে অজ্ঞাত আসামি করে থানায় একটি মামলা দায়ের করে। পরে পু‌লিশ অভিযান চা‌লি‌য়ে দুই নারীসহ তিনজন‌কে গ্রেপ্তার ক‌রে।

গ্রেপ্তাররা হলেন- আব্দুর রহমান (৪৫), মমতা বেগম (২৮) ও মজিনা বেগম ( ২৫)।

শ্রীবরদী থানার অ‌ফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস ব‌লেন, ‘আইনশৃঙ্খলা বাহিনীর ওপর হামলার ঘটনা দুঃখজনক। গ্রেপ্তার তিনজন‌কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।’

মন্তব্য

Beta version