-->
শিরোনাম

সিঁধ কেটে শিশু চুরি!

মৌলভীবাজার প্রতিনিধি
সিঁধ কেটে শিশু চুরি!

প্রতিদিনের মতো তিন বছর বয়সী ছেলে মাহিনকে নিয়ে ঘুমান মা লিজা। রাত ২টার দিকে ঘুম ভাঙে এই মায়ের। তবে এ সময় পাশে শোয়া মাহিনকে দেখতে পাননি তিনি। ঘরের সব জায়গায় খুঁজতে থাকেন লিজা। এক পর্যায়ে ঘরের সিঁদ কাটা দেখতে পান তিনি। পরে তার চিৎকারে ছুটে আসে পরিবারের অন্য সদস্যরা। তাদের দাবি, সিঁদ কেটে শিশু মাহিনকে তুলে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

মৌলভীবাজারের কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়নের কৌলা গ্রামে মঙ্গলবার রাত আনুমানিক ২টার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। জিঙ্গাসাবাদের জন্য শিশুটির মাকে থানায় আনা হয়েছে। শিশুটিকে উদ্ধারে অভিযান চালাচ্ছে পুলিশ।

স্থানীয়রা জানান, কৌলা গ্রামের আকবর মিয়ার মেয়ে লিজা আক্তারের বিয়ে হয় একই উপজেলার টিলাগাঁও ইউনিয়নের বাঘরিয়াল গ্রামের দুবাই প্রবাসী মর্তুজ মিয়ার সঙ্গে। স্বামী মর্তুজ মিয়া দুবাই ফিরে গেলে লিজা বাবার বাড়িতে ফেরত আসেন। সেখানেই সবশেষ দুই বছর ধরে ছেলে মাহিনকে নিয়ে থাকেন এই মা।

চুরি হওয়া শিশু মাহিন

 

প্রতিদিনের মতো মঙ্গলবার রাতেও মাহিনকে নিয়ে ঘুমাতে যান লিজা। রাত ঘুম ভাঙলে পাশে মাহিনকে দেকতে না পেয়ে খোঁখুঁিজ শুরু করে। এক পর্যায়ে ঘরের সিঁদ কাটা দেখতে পান তিনি।

পরে লিজার চিৎকারে পরিবারের সবাই এসে দেখতে সিঁদ কাঁটা দেখতে পান। সবাই ধারণা করছেন, দুর্বৃত্তরা মাহিনকে তুলে নিয়ে গেছে। পরে তারা খবর দিলে রাত ৩টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশের একটি দল।

এ ব্যাপারে কুলাউড়া থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, ‘শিশুটির মাকে থানায় এনে জিঙ্গাসাবাদ করা হচ্ছে। শিশুটিকে উদ্ধার করতে বিভিন্নভাবে চেষ্টা চালানো হচ্ছে।’

মন্তব্য

Beta version