-->
শিরোনাম

মাগুরায় আম পাড়া নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ২০

মাগুরা প্রতিনিধি
মাগুরায় আম পাড়া নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ২০

মাগুরায় সরকারি খাস জমির আম গাছ থেকে আম পাড়াকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। এদের মধ্যে ১৫ জনকে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতাল ও শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার দুপুরে মাগুরা জেলার শ্রীপুর উপজেলার গয়েশপুর ইউনিয়নের জোকা পশ্চিম পাড়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

হামলায় আহত সেজান মোল্ল্যা জানান, বুধবার দুপুরে তিনি ওই গ্রামের নদীর তীরবর্তী সরকারি জায়গায় একটি আম গাছ থেকে আম পাড়েন।এ সময় ওই গ্রামের সাবেক মেম্বার আওয়াল শেখের সমর্থক আখের শেখ তাকে অকথ্য ভাষায় গালাগালি করেন।

এ ঘটনার প্রতিবাদ করলে আখের শেখ তার গোষ্ঠীর মনিরুল, ফনে, হৃদয়, কাজল, ডলারসহ শতাধিক লোকজন বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। এতে তিনিসহ বেশ কয়েকজন আহত হন। এদের মধ্যে তারিকুল ইসলাম ও মালা বেগমকে মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গয়েশপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. আব্দুল হালিম মোল্লা জানান, অন্য মৌজার একটি খাস জমিকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। বুধবার গাছের আম পাড়াকে কেন্দ্র করে ৮নং ওয়ার্ডের বর্তমান মেম্বার তাসের আলী ও সাবেক মেম্বার আওয়াল শেখ সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে।

মাগুরা শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিতম সরকার বলেন, ‘ঘটনার পর থেকে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

মন্তব্য

Beta version