-->
শিরোনাম

রাঙামাটিতে একজনকে গুলি করে হত্যা

রাঙামাটি প্রতিনিধি
রাঙামাটিতে একজনকে গুলি করে হত্যা

রাঙামটিতে বাড়ি ঘেরাও করে ঘর থেকে ধরে এনে সাবেক এক ইউপিডিএফ সদস্যকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহতের নাম লক্ষী কুমার চাকমা (৪৫)। বুধবার রাত ৯টার দিকে রাঙামাটির বরকল উপজেলার সুবলং ইউনিয়নের শিলছড়ি উকছড়ি গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে।

কুমার চাকমা পাহাড়ের আঞ্চলিক দল প্রসিত খীসার ইউনাইটেড পিপলস ডেমোক্র্যাটিক ফ্রন্টের (ইউপিডিএফ) সাবেক সদস্য ছিলেন। তিনি শিলছড়ির উকছড়ি গ্রামের মৃত ললিত কুমার চাকমার ছেলে।

বৃহস্পতিবার খবর পেয়ে সুবলং ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। তবে তাৎক্ষণিকভাবে খুনিদের শনাক্ত ও হত্যাকাণ্ডের কারণ জানাতে পারেনি পুলিশ।

পুলিশ জানায়, বুধবার রাতে অস্ত্রধারী সন্ত্রাসীদের একটি দল অতর্কিতভাবে কুমার চাকমার বাড়ি ঘেরাও করে। পরে ঘরে ঢুকে তাকে ধরে বাইরে এনে গুলি করে। এতে ঘটনাস্থলেই কুমার চাকমা মারা যান।

স্থানীয়রা জানান, কুমার চাকমা ইউপিডিএফের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন। তবে বর্তমানে তিনি অনেকটাই স্বাভাবিক জীবনে ফিরে কৃষিকাজ ও ছোট ব্যবসা করে পরিবারের সঙ্গে ছিলেন।

বরকল থানা পুলিশ জানায়, বুধবার রাতে একদল সন্ত্রাসী কুমার চাকমার বাড়ি ঘেরাও করে। তাকে ধরে বাইরে এনে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা পালিয়ে যায়। বৃহস্পতিবার সকালে খবর পেয়ে বরকল থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠায়।

বরকল থানার ওসি নাসির উদ্দিন বলেন, ‘আমরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠিয়েছি। এ হত্যাকাণ্ডের সঙ্গে কারা জড়িত এ বিষয়ে কোনো অভিযোগ পাওয়া যায়নি। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।’

মন্তব্য

Beta version