-->

অস্ত্র ও ককটেলসহ ৯ ‘ডাকাত’ গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধি
অস্ত্র ও ককটেলসহ ৯ ‘ডাকাত’ গ্রেপ্তার

নারায়ণগঞ্জের আড়াইহাজার থেকে বিপুল সংখ্যক দেশীয় অস্ত্র ও ককটেলসহ ৯ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাতে উপজেলার মারাবাজার থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের দাবি, গ্রেপ্তার সবাই ডাকাত চক্রের সদস্য। তাদের কাছ থেকে সাতটি ককটেল, ১৬টি ছুরি, দুটি রামদা, ৫টি টেঁটা, দুটি শাবল, একটি চাইনিজ কুড়াল, একটি কাটার, দুটি তরবারি ও ১০টি মোবাইল জব্দ করা হয়েছে।

শুক্রবার দুপুরে সিদ্ধিরগঞ্জের আদমজী নগরে র‌্যাব-১১ এর সদর দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে র‍্যাব-১১ এর অধিনায়ক তানভীর মাহমুদ এসব তথ্য জানান।

গ্রেপ্তাররা হলেন- ঢাকার যাত্রাবাড়ী আজিজ মিয়ার বাড়ির ভাড়াটিয়া সবুজ (২৮), সিদ্ধিরগঞ্জ থানার নিমাইকাশারী এলাকার হোসেন রনি (২৪), একই থানার মুক্তিনগর ৩নং ওয়াার্ডের মিজান (২২), আটি ওয়াপদা কলোনীর ইব্রাহীমের বাড়ির ভাড়াটিয়া মোহাম্মদ রবিউল শেখ (২৪), আইড়াইহাজার উপজেলার গোপালদী সদাসদি ইসলামপুর গ্রামের আবুল কাশেম (৩৩), একই উপজেলার উলুকান্দি গ্রামের ওমর ফারুক (২৫), কাঠালিয়াপাড়া গ্রামের সোহেল (২৮), সোনারগাঁ উপজেলার কাঁচপুর রায়েরটেকের সোহেল ওরফে ইসমাইল (৩০), এবং একই উপজেলার ওমর আলী স্কুল রাজারচেকের গ্রামের জাহাঙ্গীর সিকদার (৩৮)।

তানভীর মাহমুদ বলেন, ‘এই চক্রটি গত ৬ এবং ২৪ এপ্রিল আড়াইহাজার থানা এলাকায় সংঘটিত ডাকাতির ঘটনায় জড়িত ছিল। আটকদের বিরুদ্ধে এর আগে আড়াইহাজার ও সোনারগাঁ থানায় একাধিক ডাকাতি ও মাদক মামলা রয়েছে।’

র‌্যাবের এই কর্মকর্তা আরো বলেন, ‘গ্রেপ্তাররা দীর্ঘদিন আড়াইহাজার উপজেলার বিভিন্ন এলাকায় বিভিন্ন প্রবাসীদের বাড়ি, বিভিন্ন ব্যবসায়ী বা আর্থিকভাবে স্বচ্ছল পরিবারগুলোকে টার্গেট করে ডাকাতি করে আসছিল।’

মন্তব্য

Beta version