-->
শিরোনাম

ট্রলির চাপায় মা-মেয়েসহ তিনজন নিহত

রাজশাহী ব্যুরো
ট্রলির চাপায় মা-মেয়েসহ তিনজন নিহত

রাজশাহীর পবা উপজেলায় মাটিবাহী ট্রলির চাপায় মা-মেয়সহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন। রোববার সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী-নওগাঁ মহাসড়কে উপজেলার নওহাটা এলাকায় আমান কোল্ড স্টোরেজের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নওগাঁর নিয়ামতপুরের চন্ডিপুর গ্রামের বাসিন্দা আকতার হোসেনের স্ত্রী বিথি বেগম (৩৩), মেয়ে মরিয়ম জান্নাত (৪) ও নঁওগার মান্দা উপজেলার প্রসাদপুর বাজার এলাকার আব্দুল মান্নান। আহত আকতার হোসেন বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের পর চারজন সড়কে পড়েছিলেন। তাৎক্ষণিকভাবে নওগাঁর দিক থেকে আসা ট্রলি তাদের চাপা দিলে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।

পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন বলেন, ‘বিপরীতমুখী দুটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। সংঘর্ষে দুই মোটরসাইকেলের চারজন সড়কে পড়ে গেলে নওগাঁর দিক থেকে থেকে আগত মাটিবাহী ট্রলি তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে এক শিশুসহ দুইজন মারা যান।’

তিনি আরো বলেন, ‘এ সময় আহত দুজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান ফায়ার সার্ভিসের কর্মীরা। রামেক হাসপাতাল পুলিশ বক্স জানিয়েছে, হাসপাতালে দুজনকে নিয়ে আসলে বিথিকে মৃত ঘোষণা করা হয়। আহত স্বামী আকতার হোসেনের চিকিৎসা চলছে।’

মন্তব্য

Beta version