-->

স্ট্যান্ড দখলকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৬

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
স্ট্যান্ড দখলকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৬

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অটোরিকশা স্ট্যান্ড দখলকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের অন্তত ছয়জন আহত হয়েছেন।

উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের নতুন বাজার এলাকায় সোমবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, গোলাকান্দাইল নতুন বাজার অটো স্ট্যান্ড এলাকায় ১৫০টি অটোরিকশা নিয়ন্ত্রণ করে আমিন ভেন্ডারি গ্রুপ। এখান থেকে মাসে প্রায় দেড় লাখ টাকা চাঁদা তোলা হয়। এ স্ট্যান্ডের নিয়ন্ত্রণ নেওয়ার চেষ্টা করে আসছিল মিন্টু গ্রুপ।

এ নিয়ে আমিন ভেন্ডারী ও মিন্টু গ্রুপের লোকজনের মধ্যে সোমবার সকালে বাগবিতন্ডা হয়। পরে সন্ধ্যায় দুপক্ষের লোকজন দেশীয় অস্ত্র, পিস্তলসহ রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় তারা একপক্ষ আরেক পক্ষকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। আধিপত্য বিস্তারে দুপক্ষই কয়েক রাউন্ড গুলি ছুড়ে।

এ সময় কয়েকটি অটোরিকশা ও একটি মোটরসাইকেল ভাঙচুর করেন তারা।  সংঘর্ষে মাছুম, লিটন, শাহজাহান, ইব্রাহিমসহ ছয়জন আহত হয়েছে। এদের মধ্যে মাসুমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বাকিদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, ‘সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

মন্তব্য

Beta version