-->
শিরোনাম

স্বামী হত্যায় স্ত্রী ও প্রেমিকের ফাঁসি

সিরাজগঞ্জ প্রতিনিধি
স্বামী হত্যায় স্ত্রী ও প্রেমিকের ফাঁসি
প্রতীকী ছবি

সিরাজগঞ্জের শাহজাদপুরে স্বামী হত্যার দায়ে স্ত্রী ও তার পরকীয়া প্রেমিককে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে দুই আসামিকে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

১১ সাক্ষীর সাক্ষ্য শেষে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে খোদা মো. নাজির মঙ্গলবার দুপুর ১২টার দিকে এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- শাহজাদপুর উপজেলার শক্তিপুর গ্রামের মৃত মুক্তা শেখের মেয়ে মুক্তি খাতুন (২২) ও তার প্রেমিক সাইদুল ইসলাম তুষার ওরফে তুহিন।

মামলা সূত্রে জানা যায়, মুক্তির সঙ্গে একই উপজেলার বাড়াবিল গ্রামের জেলহক প্রামাণিকের ছেলে মনিরুল হকের বিয়ে হয়। বিয়ের আগে থেকেই সাইদুলের সঙ্গে মুক্তির প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের পরও তা অব্যাহত ছিল ও দুজনের মধ্যে অবৈধ সম্পর্ক চলে আসছিল।

এ খবর জেনে ফেলা ও তাদের প্রেমের পথে বাঁধা মনে করে মনিরুলকে হত্যার পরিকল্পনা করে সাইদুল ও মুক্তি। পূর্ব পরিকল্পনা অনুযায়ী ২০১৯ সালের ৩ জুন রাতে মনিরুলকে নিয়ে বাবার বাড়ি শক্তিপুরে যান মুক্তি। সেখানে গিয়ে স্বামীকে ঘুমের ওষুধ খাওয়ান তিনি। রাতে সাইদুল ওই বাড়িতে এস দুজনে মিলে মনিরুলকে গলাটিপে হত্যা করে।

এ ঘটনায় নিহতের ছেলে জেলহক প্রামাণিক বাদী হয়ে থানায় মামলা করেন। পরে তদন্তকারী কর্মকর্তা মুক্তি ও সাইদুলকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দেয়। পরে ১১ সাক্ষীর সাক্ষ্য শেষে আসামিদের উপস্থিতিতে বিচারক এই রায় দেন।

মন্তব্য

Beta version