-->
শিরোনাম

আধিপত্য বিস্তারে চেয়ারম্যানের শিশু ছেলেকে কুপিয়ে হত্যা

ফরিদপুর প্রতিনিধি
আধিপত্য বিস্তারে চেয়ারম্যানের শিশু ছেলেকে কুপিয়ে হত্যা
নিহত চেয়ারম্যানের ছেলে আফছান

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ফরিদপুরের সদরপুর উপজেলার ঢেউখালি ইউনিয়ন চেয়ারম্যান মিজানুর রহমান বয়াতির বাড়িতে হামলা চালিয়েছে প্রতিপক্ষের লোকজন। এ সময় চেয়ারম্যানের কনিষ্ঠ সন্তান আফছানকে কুপিয়ে হত্যা করেছে তারা। হামলায় চেয়ারম্যানের স্ত্রী দিলজাহান রত্নাও আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

উপজেলার ঢেউখালি ইউনিয়নে বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও সদরপুর-ভাঙ্গা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফাহিমা কাদের জানান, এলাকায় আধিপত্য বিস্তারে স্থানীয় ছানু মোল্যার ছেলে এরশাদের সঙ্গে চেয়ারম্যানের বিরোধ রয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে বুধবার বিকেলে এরশাদ ও তার লোকজন চেয়ারম্যান বাড়িতে হামলা করে। এ সময় চেয়ারম্যানের শিশু ছেলে আফছানকে কুপিয়ে হত্যা করে তারা। ছেলেকে বাঁচাতে এগিয়ে আসলে মা দিলজাহান রত্নাকেও কুপিয়ে জখম করে তারা। স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে স্থানীয় জনতা অভিযুক্ত এরশাদের বাড়ি হামলা করে আগুন দেয়।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, ‘এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।’

মন্তব্য

Beta version