-->
শিরোনাম

আবারো গাজীপুর জেলার দায়িত্বে মোজাম্মেল হক ও সবুজ

গাজীপুর প্রতিনিধি
আবারো গাজীপুর জেলার দায়িত্বে মোজাম্মেল হক ও সবুজ

গাজীপুর জেলা আওয়ামী লীগের দায়িত্বে আবারো নির্বাচিত হয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক ও গাজীপুর ৩ আসনের সাংসদ ইকবাল হোসেন সবুজ। কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় বৃহস্পতিবার গাজীপুর জেলা আওয়ামী লীগের সম্মেলন চলাকালীন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন।

এদিকে নাম ঘোষণার পরপরই রাজবাড়ীর মাঠ থেকে নেতাকর্মীদের চলে যেতে দেখা গেছে। কেউ কেউ দুপুরের খাবার না নিয়েও চলে যায়।

এর আগে সকাল ১১টায় ভাওয়াল রাজবাড়ী মাঠে সম্মেলনের উদ্বোধন করেন কৃষিমন্ত্রী ডা. আব্দুল রাজ্জাক। এরপর প্রধান অতিথির ভিডিও কনফারেন্সে বক্তব্য দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ওই বক্তব্যে ওবায়দুল কাদের নতুন নেতৃত্বের আহ্বান করেন। এতে নেতাকর্মীদের মাঝে বহুদিন পর নতুন নেতৃত্ব পাওয়ার আশা জাগে। কিন্তু পরবর্তীতে কমিটি অপরিবর্তিত থাকলে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের মাঝে হতাশা দেখা যায়।

বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুসারীরা আনন্দ উল্লাস করলেও তৃণমূল পর্যায়ের অনেকের মাঝে ক্ষোভ দেখা গেছে। দেখা যায় অনুষ্ঠান চলাকালীন সময়ে নেতাকর্মীদের মঞ্চ ত্যাগ করার দৃশ্য। এছাড়াও নিজ জনপ্রিয় পার্থীর ব্যানার ফেস্টুন খুলে ফেলতে দেখা যায়।

গাজীপুর ৫ আসন কাপাসিয়া ওয়ার্ড পর্যায়ের নাম প্রকাশে অনিচ্ছুক এক নেতা জানান, ১৯ বছর পর গাজীপুরে সম্মেলন অনুষ্ঠিত হলো। এতে করে ১০ থেকে ১২ দিন আগ পর্যন্ত তাদের বিভিন্ন উৎসব কাজ করছিল কিন্তু আজ কমিটি ঘোষণা হওয়ার পরপরই ক্ষোভ সৃষ্টি হয়েছে। অথচ সম্মেলনের প্রধান অতিথির বক্তব্যও বলা হয়েছিল, জেলা কমিটিতে নতুনদের স্থান দেওয়া হোক। তিনি ভেবেছিলেন নিজের মনোনীত নেতাই পদ-পদবীতে আসবে। কিন্তু দিনশেষে কিছুই হলো না।

সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের সভাপতিত্বে ও গাজীপুর ৩ আসনের ইকবাল হোসেন সবুজের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এম.পি, আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এম.পি, আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমানসহ অনেকে।

মন্তব্য

Beta version