-->
শিরোনাম

কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীনগর উপজেলার দুই গ্রাম

মুন্সিগঞ্জ প্রতিনিধি
কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীনগর উপজেলার দুই গ্রাম

কালবৈশাখী ঝড়ে শ্রীনগর উপজেলার বেশ কয়েকটি গ্রামে লন্ডভন্ড হয়ে গেছে ঘরবাড়ি গাছপালা। বৃহস্পতিবার মধ্যরাতে জেলার শ্রীনগর উপজেলার কোলাপাড়া ইউনিয়ন ফুলকচি ও কাদুরগাও গ্রামে বয়ে যাওয়া কালবৈশাখী ঝড়ে একাধিক বাড়িঘর, মুরগির খামার ভেঙে যায়। এসময় আহত হন কয়েকজন।

স্থানীয় সূত্রে জানা যায়, ঝড়ে ২৫ থেকে ৩০টি ঘর ভেঙে যায় এর মধ্যে মুরগির খামারও রয়েছে। ক্ষয়ক্ষতির পরিমাণ সবচেয়ে বেশি কোলাপাড়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে।

৫ নং ওয়ার্ডের মেম্বার মাহবুব শাহ জানান, রাত দুটার দিকে হঠাৎ কালবৈশাখী ঝড় শুরু হয়। ঝড়ে বাড়িঘর বিধ্বস্ত হওয়াসহ বেশ কয়েকজন আহত হন। তাদের মধ্যে কয়েকজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণব ঘোষ বলেন, ‘কালবৈশাখী ঝড়ে ব্যাপক ক্ষতি হয়েছে। আমরা জানতে পেরেছি, ইতোমধ্যে আমাদের লোকজন অ্যাসেসমেন্টের জন্য ঘটনাস্থলে রয়েছে। তবে কী পরিমাণ ক্ষতি হয়েছে তা আমাদের জানা নেই। তাৎক্ষণিকভাবে সহযোগিতা বলতে খাদ্য সহযোগিতা ছাড়া আর কিছু দেওয়া যাচ্ছে না। পরবর্তীতে ক্ষতির পরিমাণ বুঝে নগদ টাকা ও টিন দেওয়া হবে।

শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. মারুফা বলেন, ‘তিনজনের অবস্থা আশঙ্কাজনক দেখে তাদের ঢাকা মেডিকেল কলেজে রেফার্ড করা হয়েছে। আরো অনেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছে।’

মন্তব্য

Beta version