-->
শিরোনাম

ট্রাক-লেগুনার সংঘর্ষে নিহত বেড়ে ৫

সিরাজগঞ্জ প্রতিনিধি
ট্রাক-লেগুনার সংঘর্ষে নিহত বেড়ে ৫

সিরাজগঞ্জের সলঙ্গায় পাথরবোঝাই ট্রাক ও যাত্রীবাহী লেগুনার সংঘর্ষে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ ঘটনায় মোট পাঁচ জনের মৃত্যু খবর পাওয়া গেছে।

বুধবার (২৫ মে) রাত ২টার দিকে হাটিকুমরুল-বনপাড়া আঞ্চলিক সড়কের সলঙ্গা থানার রামারচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নাটোরের বাগাতিপাড়া থানার ছোট পাকা গ্রামের আব্দুল মজিদের ছেলে মকুল হোসেন (৩৫), আবুল হোসেনের ছেলে মনির হোসেন (৩৪), একই থানার বাসাবাড়িয়া গ্রামের জমির উদ্দিনের ছেলে মকবুল হোসেন (৩৫), ইজাল হকের ছেলে আব্দুল হালিম (৪৫) ও গুরুদাসপুর থানার জুমাইগর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে হায়দার আলী (৪০)। নিহতরা সবাই কৃষি শ্রমিক বলে জানা গেছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান জানান, ভোরে হাটিকুমরুল গোলচত্বর থেকে যাত্রী নিয়ে নাটোরের দিকে যাচ্ছিল একটি লেগুনা। লেগুনাটি হাটিকুমরুল-বনপাড়া মহাসড়ক দিয়ে গোজা ব্রিজ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা পাথরবোঝাই ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই লেগুনার তিন যাত্রী মারা যান। আহত হন আরও সাত জন। তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হলে হাটিকুমরুল গোলচত্বরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজন মারা যান।

আহত অন্যদের সিরাজগঞ্জ ও রাজশাহীর বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত লেগুনা ও ট্রাক থানা হেফাজতে রাখা হয়েছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রস্তুতি চলছে।

অন্য দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে হায়দার আলী নামের এক ব্যক্তি মারা গেছেন বলে একাধিক সূত্র জানিয়েছে।

এ বিষয়ে ওসি লুৎফর রহমান বলেন, ‘আরও একজন মারা যাওয়ার কথা শুনেছি। তবে মরদেহ আমরা পাইনি।’

মন্তব্য

Beta version