-->
শিরোনাম

শেখ হাসিনা ফিরে এসেছে বলেই জাতি বঙ্গবন্ধু হত্যার বিচার পেয়েছে: সুজিত রায় নন্দী

নিজস্ব প্রতিবেদক
শেখ হাসিনা ফিরে এসেছে বলেই জাতি বঙ্গবন্ধু হত্যার বিচার পেয়েছে: সুজিত রায় নন্দী
চাঁদপুর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে ১৭ই মে প্রধানমন্ত্রীর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির উদ্যোগে দুঃস্থ নারীদের মাঝে সেলাই মেশিন ও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে অসহায়দের মাঝে চেক হস্তান্তর
বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক জননেতা বাবু সুজিত রায় নন্দী বলেছেন, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশে ফিরে এসেছে বলেই জাতি বঙ্গবন্ধু হত্যার বিচার পেয়েছে।
মঙ্গলবার (৩১ মে) বিকালে চাঁদপুর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে ১৭ই মে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির উদ্যোগে দুঃস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ এবং প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে গরীব ও অসহায়দের মাঝে (অর্থ বিতরণ) চেক হস্তান্তর অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 
সুজিত রায় নন্দী বলেন, শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ, শেখ হাসিনা সুখে দু:খে সব সময় চাঁদপুরের মানুষের পাশে ছিলেন, আছেন এবং থাকবেন।
 
বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার আমলে কেউ না খেয়ে থাকবে না। সরকারের পাশাপাশি দলীয়ভাবে আওয়ামী লীগও মা- মাটি ও মানুষের পাশে রয়েছে।
 
আওয়ামী লীগ যতদিন ক্ষমতায় থাকবে দুঃখী মানুষের মুখে হাসি থাকবে। তাদের অন্ন বস্ত্র বাসস্থান হবে।
 
তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ ঐক্যবদ্ধ থাকলে পৃথিবীর এমন কোনো শক্তি নেই আমাদের ক্ষতি করতে পারবে।
 
তিনি আরো বলেন, অসম্ভবকে সম্ভব করার নামই হলো জননেত্রী শেখ হাসিনা। সকল ক্রাইসিস মোকাবেলায় দক্ষ নাবিক হলেন শেখ হাসিনা।
 
বঙ্গবন্ধুর কন্যার হাত ধরেই দুঃখী মানুষের ভাগ্যন্নোয়ন হচ্ছে। দেশ আজকে উন্নয়নের সোপানে এগিয়ে চলছে।
 
আজকে গৃহহীনরা ঘর পাচ্ছে, ঘরে-ঘরে বিদ্যুৎ পাচ্ছে ৷ দেশের মানুষ ভাত ও ভোটের অধিকার ফিরে পেয়েছে।
 
শেখ হাসিনার হাতে যতদিন থাকবে দেশ, পথ হারাবে না বাংলাদেশ। জনগণের ভাগ্য উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
 
আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় আছে বলে দেশের উন্নয়ন হয়েছে। আমরা যেদিকে তাকাই সেই দিকেই দেখি উন্নয়ন আর উন্নয়ন।
 
যখনই আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় আসে তখনই এ দেশের উন্নয়ন হয়। এ ছাড়া আর কোনো সরকারের আমলে এত উন্নয়ন হয়নি।
 
সম্মানিত আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব ওসমান গণি পাটওয়ারী, প্রবীণ আইনজীবী জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কাজী হাবিবুর রহমান।
 
সঞ্চালনায় ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সমন্বয়ক আখলাকুর রহমান মাইনু।
 
এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হানিফ পাটওয়ারী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, জসিম উদ্দিন মিঠু, এডভোকেট আহসান হাবীব,সাবেক ছাত্র নেতা অ্যাডভোকেট জসিম পাটওয়ারী, এডভোকেট দেবাশীষকর মধু, জয়নাল আবদিন,ত্রাণ উপকমিটির সদস্য এডভোকেট শেখ জাহাঙ্গীর আলম, বারেক মাতাব্বর, শেখ সুমন, দেলওয়ার হোসেন প্রমুখ।
 
 
 
 
 

মন্তব্য

Beta version