-->
শিরোনাম
বন্যা পরিস্থিতি

ঢলের পানিতে নিখোঁজ দুজনের মরদেহ উদ্ধার

শেরপুর প্রতিনিধি
ঢলের পানিতে নিখোঁজ দুজনের মরদেহ উদ্ধার

শেরপুরের ঝিনাইগাতীতে পাহাড়ি ঢলের পানিতে নিখোঁজের ১৫ ঘণ্টা পর এক কৃষক ও এক রাজমিস্ত্রির মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। 

শনিবার সকালে পৃথক স্থান থেকে এ দুইজনের মরদেহ উদ্ধার করা হয়।

তারা হলেন উপজেলার সদর ইউনিয়নের বৈরাগীপাড়া গ্রামের আশরাফ আলী (৬০) ও ধানশাইল ইউনিয়নের বাগেরভিটা গ্রামের শেখ কাদের আলীর ছেলে আবুল কালাম (৩৩)।

স্থানীয় ইউপি সদস্য মো. রকিব বাদশা জানান, শুক্রবার বিকেল পাঁচটার দিকে বৈরাগীপাড়া গ্রামের কৃষক আশরাফ আলী অসাবধানতায় বন্যার পানিতে পড়ে ভেসে যান। পরে শনিবার সকালে ওই এলাকার শেষ প্রান্তে পানিতে লাশ ভাসতে দেখে উদ্ধার করেন স্থানীয়রা।

ধানশাইল ইউনিয়নের চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম বলেন, শুক্রবার বিকাল সাড়ে পাঁচটার দিকে বাগেরভিটা গ্রামের রাজমিস্ত্রি আবুল কালাম হাঁস ধরতে গিয়ে বন্যার পানিতে ভেসে নিখোঁজ হন। পরে শনিবার সকালে বাগেরভিটা এলাকার বিলের পানিতে তার লাশ ভাসতে দেখে উদ্ধার করেন আত্মীয়স্বজনরা।

এর আগে শুক্রবার দুর্ঘটনার খবর পেয়ে নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারে বিকেল থেকেই অভিযান পরিচালনা করেন ফায়ার সার্ভিসের কর্মী ও পরিবারের সদস্যসহ স্থানীয়রা। তবে রাত আটটা পর্যন্ত নিখোঁজ ব্যক্তিদের পাওয়া না যাওয়ায় উদ্ধারকাজ স্থগিত করা হয়।

ঝিনাইগাতী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক ওই দুইজনের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।’

মন্তব্য

Beta version