-->
শিরোনাম

ঘাস কাটাকে কেন্দ্র করে সংঘর্ষ, ১ নারী নিহত

বরিশাল ব্যুরো
ঘাস কাটাকে কেন্দ্র করে সংঘর্ষ, ১ নারী নিহত

বরিশাল : ছাগলের জন্য জমির পাশ থেকে ঘাস কাটাকে কেন্দ্র করে প্রবাসীর স্ত্রীর ভাড়াটিয়া সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে এক নারী নিহত ও তিনজন আহত হয়েছেন। এ সময় একটি বসতঘর ভাঙচুরের ঘটনা ঘটে।

 

ঘটনাটি ঘটেছে বুধবার রাতে বরিশালের গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের বংকুরা গ্রামে। নিহত শুকরন বিবি ওই গ্রামের ভ্যানচালক হারুন তালুকদারের স্ত্রী। হামলায় আহত মিনারা বেগম, শিল্পী বেগম ও আবু হানিফকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

নিহতের ছেলে লিটন তালুকদার বলেন, একই গ্রামের বারেক বেপারীর জমির পাশ থেকে ঘাস কাটার অভিযোগে বাবা হারুন তালুকদার ও মামা দুলাল বয়াতীর সঙ্গে মঙ্গলবার বিকালে বারেকের স্বজনদের বাগবিতণ্ডা হয়। ওই ঘটনার জের ধরে বারেক বেপারীর স্বজনরা আশোকাঠী, চন্দ্রহার ও বাটাজোর এলাকা থেকে সন্ত্রাসী ভাড়া করে গতকাল রাতে আমাদের বসতঘরে হামলা চালায়। হামলার একপর্যায়ে আশোকাঠী এলাকার ভাড়াটিয়া সন্ত্রাসী জিয়া আমিন ধারালো অস্ত্র দিয়ে আমার মা শুকরন বিবিকে উপর্যুপরি কুপিয়ে হত্যা করে।

 

গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন জানান, অভিযুক্তদের গ্রেপ্তারের জন্য ঘটনার পরপরই পুলিশ অভিযান শুরু করেছে। পাশাপাশি এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে। বৃহস্পতিবার সকালে নিহতের লাশের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়।

 

ভোরের আকাশ/জেএস/

মন্তব্য

Beta version