-->
শিরোনাম

আজ বরগুনা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

বরগুনা প্রতিনিধি
আজ বরগুনা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

দীর্ঘ ৮ বছর পর আজ বুধবার অনুষ্ঠিত হতে হচ্ছে বরগুনা জেলা আওয়ামী লীগের সম্মেলন।

 

বরগুনা সার্কিট সংলগ্ন কেন্দ্রীয় ঈদগাঁ মাঠে সকাল ১০টায় সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য আবুল হাসনাত আব্দুল্লাহ। প্রধান অতিথি হিসেবে থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

 

সম্মেলনে প্রধান বক্তা যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম। বিশেষ অতিথি আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক ড. শাম্মি আহমেদ, কেন্দ্রীয় কমিটির সদস্য গোলাম রাব্বানী চিনু, কেন্দ্রীয় কমিটির সদস্য আনিসুর রহমান।

 

সভাপতিত্ব করবেন- জেলা আওয়ামী লীগ সভাপতি ও বরগুনা-১ আসনের সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভু। অনুষ্ঠান সঞ্চালনায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত জেলা চেয়ারম্যান আলহাজ জাহাঙ্গীর কবির। সম্মেলনকে ঘিরে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়। নেতাকর্মীদের মাঝে উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে।

 

বর্তমান সভাপতি ও সদর আসনের সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এবং সাধারণ সম্পাদক ও বরগুনার নতুন জেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির স্বপদে থাকছেন নাকি নতুন মুখ আসছে, তা নির্ধারণ হতে যাচ্ছে আজ।

দলীয় সূত্র জানায়, জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন হয় ২০১৪ সালের ১৫ নভেম্বর। ওই সম্মেলনে সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভুকে সভাপতি ও জাহাঙ্গীর কবিরকে পুনরায় সাধারণ সম্পাদক করা হয়।

 

২০১৫-১৭ মেয়াদের জেলা আওয়ামী লীগের বর্তমান কমিটি গঠনতন্ত্র অনুসারে মেয়াদোত্তীর্ণ হয়েছে পাঁচ বছর আগে।

 

ভোরের আকাশ/নি

মন্তব্য

Beta version