-->
শিরোনাম

পটুয়াখালীর নবাগত জেলা প্রশাসকের সঙ্গে সাংবাদিকদের শুভেচ্ছা বিনিময়

পটুয়াখালী প্রতিনিধি
পটুয়াখালীর নবাগত জেলা প্রশাসকের সঙ্গে সাংবাদিকদের শুভেচ্ছা বিনিময়

পটুয়াখালী নবাগত জেলা প্রশাসক মো. শরীফুল ইসলামের সঙ্গে পটুয়াখালী জেলা প্রেসক্লাবের গণমাধ্যমকর্মীদের সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় হয়েছে।

 

বুধবার বিকেলে পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ের এই শুভেচ্ছা বিনিময় হয়।

 

জেলা প্রশাসক মো. শরীফুল ইসলাম গতকাল ৬ নভেম্বর পটুয়াখালী জেলার ৩৩তম জেলা প্রশাসক হিসেবে যোগদান করেন। তিনি বাংলাদেশ সিভিল সার্ভিসের ২২তম ব্যাচের একজন চৌকস কর্মকর্তা।তিনি ২০২০ সালের ৬ জুলাই জয়পুরহাট জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেটের দায়িত্ব গ্রহণ করেন। তিনি পটুয়াখালীতে দ্বিতীয় মেয়াদে জেলা প্রশাসকের দায়িত্বে নিযুক্ত হয়েছেন।

 

শুভেচ্ছা বিনিময় করেন পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সাথী সম্পাদক আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ও বৈশাখী টিভি, যায়যায়দিন ও জাগো নিউজের আব্দুস সালাম আরিফ।

 

এসময় আরও উপস্থিত ছিলেন- সহ সভাপতি ও দৈনিকসাথীর সহ-সম্পাদক উপাধ্যক্ষ জসীম উদ্দিন, সহ সম্পাদক ও বাংলাভিশনের জেলা প্রতিনিধি কেএম শাহাদাত হোসেন, চ্যানেল টোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি এমকে রানা, সাংগঠনিক সম্পাদক জলিলুর রহমান সোহেল, দৈনিক যুগান্তরের জলিলুর রহমান, আনন্দ টিভির জেলা প্রতিনিধি নাজিম উদ্দীন এশিয়ান টিভির বাদল হোসেন, এবং বাংলাদেশ কন্ঠের জেলা প্রতিনিধি মু. হেলাল আহমেদ রিপন প্রমুখ।

 

এসময় জেলা প্রশাসক মো. শরীফুল ইসলাম বলেন, গণমাধ্যম সরকারের সহযোগী হিসেবে কাজ করে। সরকারি নীতি বাস্তবায়নে গণমাধ্যমকর্মীরা সরকারি দপ্তরের সাথে সমান তালে কাজ করে। পারস্পরিক সহযোগিতার মাধ্যমে জেলার উন্নয়নে কাজ করা হবে বলেও জানান তিনি।

 

ভোরের আকাশ/আসা

মন্তব্য

Beta version