-->
শিরোনাম

বিস্কুট-চিপসের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ, দোকানি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
বিস্কুট-চিপসের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ, দোকানি গ্রেপ্তার

ময়মনসিংহে বিস্কুট ও চিপস খাওয়ানোর প্রলোভনে শিশু ধর্ষণের ঘটনায় এক দোকানিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গাজীপুরের টঙ্গী পূর্ব থানাধীন শহীদ আহসান উল্লাহ হাসপাতালের সামনে থেকে শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

শনিবার সকালে ময়মনসিংহ র‌্যাব-১৪ কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। ৫২ বছর বয়সি গ্রেপ্তার শহিদুল ইসলাম নগরীর দাপুনিয়া সুহিলা পশ্চিমপাড়া এলাকার বাসিন্দা। ৮ বছর বয়সি ওই শিশু একই এলাকার বাসিন্দা।

 

এ বিষয়ে ময়মনসিংহ র‌্যাব-১৪ কার্যালয়ের সিনিয়র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন জানান, গত ১৫ নভেম্বর সকাল সাড়ে ১০টার দিকে শহিদুল ইসলামের দোকানে শিশুটি টিফিন কিনতে গিয়েছিল। এ সময় দোকানের সামনে লোকজন না থাকার সুযোগে বিস্কুট ও চিপস খাওয়ানোর প্রলোভন দেখিয়ে দোকানের ভেতরে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে দোকানি শহিদুল।

 

পরে শিশুর চিৎকারে আশপাশের লোকজন আসার আগেই শহিদুল ওই শিশুকে ফেলে রেখে পালিয়ে যায়। পরে ঘটনাটি পরিবার জানতে পেরে ২২ নভেম্বর দুপুর ১টার দিকে শহিদুলকে আসামি করে শিশুর মা নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করেন।

 

সিনিয়র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন বলেন, ‘ঘটনা জানতে পেরে গোপন সংবাদের ভিত্তিতে শহিদুলের পালিয়ে থাকার অবস্থান নিশ্চিত হয়।

 

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে গাজীপুরের টঙ্গী পূর্ব থানাধীন শহীদ আহসান উল্লাহ হাসপাতালের সামনে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় প্রাথমিক জিজ্ঞাসাবাদ করলে ধর্ষণের ঘটনা স্বীকার করে সে। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।’

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version