-->

বগুড়ায় কলেজের মাঠে মিললো যুবকের মরদেহ

বগুড়া প্রতিনিধি
বগুড়ায় কলেজের মাঠে মিললো যুবকের মরদেহ

বগুড়ায় সরকারি আজিজুল হক কলেজ মাঠ থেকে একটি লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম সুমন কুমার কুন্ড (৪৫)। তিনি বগুড়ার আদমদিঘী উপজেলার বিহিগ্রামের মৃত সুনিল কুমারের ছেলে।

 

তবে সুমন পরিবারসহ বগুড়া শহরের কালিতলা এলাকায় ভাড়া থাকতেন ও বেসরকারি একটি লাইফ ইন্স্যুরেন্স কোম্পানিতে কর্মরত ছিলেন।

 

বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে কলেজ ক্যাম্পাসের কমার্স ভবনের সামনে খেলার মাঠ থেকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশ জানিয়েছে বিষক্রিয়ার কারণে সুনিলের মৃত্যু হয়ে থাকতে পারে৷

 

বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুর রশিদ। সুনিলের স্ত্রী চুমকি রানী জানান, বুধবার দুপুর ২ টার দিকে সুমন কাউকে কিছু না জানিয়ে বাড়ি থেকে বের হয়ে আসেন। মুঠোফোন ও মানিব্যাগ তিনি বাড়িতে রেখে বেরিয়ে যান। এরপর বাড়িতে ফেরেনি।

 

তিনি আরো জানান, আমার এক মেয়ে স্কুলে পড়াশোনা করে। কয়েকদিন ধরে সে অসুস্থ। সুনীল একমাস আগে ইন্সুইরেন্স কোম্পানিতে যোগদান করেছেন। আর্থিক বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে আমরা সমস্যায় ভুগছি।

 

বগুড়া সদর থানা পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার সকালে কয়েকজন ছাত্র ক্রিকেট খেলতে কলেজ ক্যাম্পাসের কমার্স ভবনের সামনের মাঠে আসেন। এ সময় তারা লাশ দেখতে পেয়ে খবর দেয়।

 

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আলম সিদ্দিকী জানান, সুমনের শরীরে কোথাও আঘাতের চিহ্ন নেই। তবে লাশের পাশ থেকে একজোড়া স্যান্ডেল, লাইটার, সিগারেট ও একটি পানির বোতল পাওয়া গিয়েছে। পানির ওই বোতলের গন্ধে ধারণা করা যায় এতে অন্য কোন পানীয় দ্রব্য থাকতে পারে।

 

পুলিশের এ কর্মকর্তা আরও জানান, সুমনের লাশ ময়নাতদন্তের জন্য লাশ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে পরিবারের অভিযোগ সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version