-->

প্রধানমন্ত্রীকে কটুক্তির প্রতিবাদে নারায়ণগঞ্জে বিক্ষোভ মিছিল-প্রতিবাদ সমাবেশ

নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রধানমন্ত্রীকে কটুক্তির প্রতিবাদে নারায়ণগঞ্জে বিক্ষোভ মিছিল-প্রতিবাদ সমাবেশ
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কট‚ক্তিকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শুক্রবার নারায়ণগঞ্জে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কট‚ক্তিকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নারায়ণগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। নারায়ণগঞ্জ বন্দরে যুবলীগ নেতা খান মাসুদের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

শুক্রবার বিকেলে বিক্ষোভ মিছিলটি বন্দর ১নং খেয়াঘাট সংলগ্ন থেকে শুরু করে নাসিক ২২নং ওয়ার্ডের প্রধান সড়ক প্রদক্ষিণ করে বন্দর বাজারে এসে শেষ হয়।

 

বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সমাবেশে যুবলীগ খান মাসুদ বলেন, স্বাধীনতাবিরোধী সব অপশক্তিকে রুখে দিতে বন্দর থানা যুবলীগ সর্বদা প্রস্তুত। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে জামায়াত-বিএনপির সব বাধা মোকাবিলা করতে আমরা সবসময় প্রস্তুত আছি।

 

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য গণমানুষের নেতা আলহাজ এ কে এম শামীম ওসমানের নির্দেশে আমরা বন্দর থানা যুবলীগ প্রস্তুত রয়েছি। তিনি যখনই আমাদের নির্দেশ দিবেন নারায়ণগঞ্জ জেলা যুবলীগের কর্ণধার এহসানুল হাসান নিপু ভাই, বন্দরে আওয়ামী লীগের অভিভাবক এমএ রশিদের নেতৃত্বে রাজপথে থাকব ইনশাআল্লাহ।

 

বন্দর থানা মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের সদস্য আকিব হাসান রাজুর সভাপতিত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন আবাসিক এলাকা পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক ও নাসিক ২২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী গোলাম সারোয়ার সবুজ, আমিন আবাসিক এলাকা পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক মো. লুৎফর রহমান, বন্দর থানা মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের আহŸায়ক মো. মাসুম আহমেদ, বন্দর থানা যুবলীগ নেতা ডালিম হায়দার, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সদস্য বাপ্পি পাঠান, বিশিষ্ট ব্যবসায়ী খায়রুল আলম সুজন, যুবলীগ নেতা উজ্জ্বল আহমেদ, উজ্জ্বল আলী, বুলবুল, জুয়েল ঘোষ, সোহেল চৌধুরী, নুর হোসেন নুন্না, শাওন, অনিক, পাভেল, মাসুদ প্রমুখ।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version