-->
শিরোনাম

টেকনাফে ৩০ হাজার ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, কক্সবাজার
টেকনাফে ৩০ হাজার ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার

কক্সবাজারের টেকনাফে ৩০ হাজার পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে বিজিবি। বিজিবি জানায়, আটক মো. সিরাজুল ইসলাম সংঘবদ্ধ মাদক ও মানবপাচারকারি চক্রের সক্রিয় সদস্য।

 

মঙ্গলবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন টেকনাফস্থ ২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার। আটক মো. সিরাজুল ইসলাম টেকনাফ বরইতলী গ্রামের মোহাম্মদ শাহর ছেলে।

 

বিজিবি অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার বলেন, মিয়ানমার থেকে মাদকের চালান টেকনাফে প্রবেশ করার সংবাদে সোমবার রাতে সংঘবদ্ধ মাদক ও মানবপাচারকারি চক্রের সক্রিয় সদস্য মো. সিরাজুল ইসলামের বাড়িতে অভিযান চালানো হয়।

 

অভিযানে স্থানীয় জনপ্রতিনিধিদের উপস্থিতিতে তল্লাশি করে মো. সিরাজুল ইসলামের বাড়ির পেছনে লাকড়ির স্ত‚পের ভেতর থেকে ৩০ হাজার ইয়াবা জব্দ করা হয়। এ সময় মো. সিরাজুল ইসলামকে আটক করা হয়।

 

আটককৃত সিরাজুল ইসলাম স্বীকারোক্তিতে জানায়, নাফ নদীর পাড়ে মো. আল-আমিনকে পাঁচ হাজার টাকার বিনিময়ে ১০ হাজার ইয়াবা বিক্রি করে। ইয়াবা বিক্রির পাঁচ হাজার টাকাসহ দুটি মোবাইল ফোনও জব্দ করা হয়।

 

আটক ও পলাতক ব্যক্তির বিরুদ্ধে জব্দকৃত ইয়াবা ট্যাবলেট, মোবাইল ফোন এবং বাংলাদেশি টাকাসহ নিয়মিত মামলার মাধ্যমে মঙ্গলবার সকালে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান বিজিবি অধিনায়ক।

 

এর আগে সিরাজুল ইসলামকে ২০২২ সালের ২৭ আগস্ট ২০ হাজার ইয়াবাসহ অবৈধভাবে মাদক বহন ও মানবপাচারের দায়ে আটক করা হয়। পরে সিরাজুল ইসলাম গত ২৮ ডিসেম্বর জামিনে মুক্ত হয়ে আবারো ইয়াবা পাচারের সঙ্গে জড়িয়ে পড়ে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version