-->

আ.লীগের বিভাগীয় সমাবেশে জয়পুরহাট থেকে বিশেষ ট্রেন

জয়পুরহাট প্রতিনিধি
আ.লীগের বিভাগীয় সমাবেশে জয়পুরহাট থেকে বিশেষ ট্রেন

দীর্ঘ পাঁচ বছর পর রাজশাহীতে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার আগমনকে ঘিরে ইতোমধ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এই জনসভা থেকে আগামী নির্বাচনের জন্য ভোট চাইবেন প্রধানমন্ত্রী।

 

একই সঙ্গে রাজশাহীতে ৩২টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন তিনি। বিভাগীয় জনসমাবেশকে সফল করতে জয়পুরহাট জেলা আওয়ামী লীগের উদ্যোগে ৯ বগির একটি বিশেষ ট্রেন ভাড়া নিয়ে রাজশাহীর উদ্দেশে যাত্রা করেন জেলার নেতাকর্মীরা।

 

রোববার সকাল ৯টায় জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা রেলওয়ে স্টেশন থেকে বিশেষ ট্রেনটি যাত্রা শুরু করে। পরে জেলা শহরের রেলওয়ে স্টেশন থেকে জেলার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা খাবার প্যাকেট নিয়ে যাত্রা করেন। তবে আক্কেলপুর স্টেশনে ট্রেনটি ১৫ মিনিট যাত্রাবিরতি দিয়ে পুনরায় যাত্রা শুরু করবে।

 

বিশেষ ট্রেনে যাত্রাকালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মীর মোয়াজ্জেম হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া হোসেন রাজা ও সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজাসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

 

জয়পুরহাটে রেলওয়ে স্টেশন মাস্টার আব্দুর রাজ্জাক বলেন, জয়পুরহাট জেলা আওয়ামী লীগের নেতৃত্বে রাজশাহীতে যাওয়ার জন্য একটি বিশেষ ট্রেন ভাড়া করেছেন। ৯ বগির সব আসনের ভাড়া দিয়েই নিয়েছেন। জয়পুরহাট-ঢাকা-খুলনা-রাজশাহী রুটে চলাচলকৃত শিডিউলে কোনো সমস্যা হবে না।

 

জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মহা সমাবেশকে কেন্দ্র করে এ জেলার ৩২টি ইউনিয়ন থেকে পাঁচ হাজার নেতাকর্মী নিয়ে বাস, মিনিবাস, প্রাইভেট কার এবং একটি ট্রেন ভাড়া করে নেতাকর্মীরা যাচ্ছেন।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version