-->

অস্ত্র ও মাদকসহ গ্রেপ্তার ১

জয়পুরহাট প্রতিনিধি
অস্ত্র ও মাদকসহ গ্রেপ্তার ১

জয়পুরহাট সদর এলাকায় অভিযান পরিচালনা করে এক অস্ত্র ও মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫।

 

এ সময় তার কাছ থেকে ওয়ান শুটারগান ৪টি, এয়ারগান ১টি, ২ রাউন্ড গুলি, ৩০ গ্রাম হেরোইন, ৬টি ডেগার জব্দ করা হয়েছে। মঙ্গলবার রাত ১টার দিকে সদরের পুরানাপৈল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

বুধবার সকাল ১০টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‌্যাব-৫। গ্রেপ্তার জাকারিয়া হোসেন রকি (৩৫) জয়পুরহাট সদরের পুরানাপৈল এলাকার নজরুল ইসলামের ছেলে।

 

র‌্যাব জানায়, গ্রেপ্তার জাকারিয়া হোসেন রকি এলাকার একজন শীর্ষ অস্ত্র ও মাদক কারবারি। সে এলাকায় মাদকের গডফাদার হিসেবে পরিচিত এবং এলাকার সাধারণ জনগণকে অস্ত্রের ভয় দেখিয়ে জিম্মি করে রাখত। কেউ তার মাদক কারবারের ব্যাপারে মুখ খোলার সাহস পেত না।

 

এ ছাড়াও সে অবৈধ অস্ত্রের প্রভাব খাটিয়ে জয়পুরহাট সদর এলাকার বিভিন্ন বালু মহাল সিন্ডিকেট নিয়ন্ত্রণ করত। সে চাঁদাবাজি, টেন্ডারবাজিসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপে নেতৃত্ব দিত।

 

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর মো. মোস্তফা জামান জানান, বুধবার রাত ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে জাকারিয়া হোসেন রকিকে অস্ত্র, মাদক ও গোলাবারুদসহ গ্রেপ্তার করা হয়।

 

তার নামে বিভিন্ন থানায় ৮টি মামলা করা হয়েছে, যা সিডিএমএস পর্যালোচনা করে পাওয়া যায়। তার বিরুদ্ধে জয়পুরহাট থানায় মামলা করা হয়েছে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version