-->
শিরোনাম

নোয়াখালী সদরের ৬ নং ইউপির নবনির্বাচিত চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ

নোয়াখালী প্রতিনিধি
নোয়াখালী সদরের ৬ নং ইউপির নবনির্বাচিত চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ

নোয়াখালী সদরের ৬ নং নোয়াখালী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের দায়িত্ব গ্রহন অনুষ্ঠান বুধবার সকাল ১০ টায় নোয়াখালী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

 

এ সময় নবনির্বাচিত চেয়ারম্যান আরাফাতকে ফুল দিয়ে বরন করেন বিভিন্ন আলেম ওলামা,ইউনিয়নের নির্বাচিত সদস্য, সংরক্ষিত মহিলা সদস্য, ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ।

 

কুরআন তেলায়াতের মধ্য দিয়ে চেয়ারম্যান ইয়াসিন আরাফাতের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোয়াখালী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান।

 

প্রধান অতিথি বলেন, এ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান একজন আলেম। আমি ব্যক্তিগত ভাবে আলেম স¤প্রদায়কে ইজ্জত করি। এ এলাকার রাস্তাঘাট উন্নয়ন তরান্বিত করতে আমি সর্বাত্বক সহায়তা করবো।

 

আপনার যে কোন সময় যে কোন বিষয়ে আমার কাছে আসবেন আমি সহযোগিতা করতে প্রস্তুত আছি। তিনি বাল্য বিবাহ রোধ কল্পে জনসচেতনতা সৃষ্টির তাগিদ দেন। এবং মাদকের বিরুদ্ধে ঔক্যবদ্ধ হওয়ার জন্য সকল মানুষকে এগিয়ে আসার জন্য বলেন।

 

নবনির্বাচিত চেয়ারম্যান ইয়াসিন আরাফাত বলেন, আমি কোন দলের কর্মী বা নেতা নই।আপনাদের যে কোন সমস্যা আমার সাথে সরাসরি যোগাযোগ করবেন।

 

সকল দলের লোকজন আমার কাছে আসবেন। আল্লাহ আমাকে বিজয়ী করে দায়িত্ব দিয়েছে আপনাদের সেবা করার। আমি তা করার জন্য প্রস্তুত আছি। আমি আপনাদের পাশে আছি।

 

অনুষ্ঠানশেষে চেয়ারম্যান সাহেবের পক্ষ থেকে স্থানীয়দের মাঝে খাবার বিতরন করা হয়।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version