-->
শিরোনাম
ক্ষয়ক্ষতির পরিমাণ দেড় কোটি টাকা

চরফ্যাশনে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে ৬ টি দোকান

ভোলা প্রতিনিধি
চরফ্যাশনে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে ৬ টি দোকান

ভোলা চরফ্যাশনের হাজারীগঞ্জ ইউনিয়নের ঐতিহ্যবাহী চেয়ারম্যান বাজারে ভয়াবহ অগ্নিকান্ড ঘটেছে। এতে ৫ টি দোকান পুরোপুরি এবং ১টি দোকান আংশিক পুড়ে গেছে। ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের দাবি প্রায় ১ কোটি ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

 

বুধবার ভোর রাত ৪টার দিকে চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার হাজারিগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান বাজারে এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্থ প্রতিষ্ঠানগুলো হচ্ছে মনির দপ্তরীর কাপড় দোকান, নিরব পাটোয়ারীর পাটোয়ারী ইলেকট্রনিক, মহিউদ্দিনের হোটেল, আবদুর রহমানের মোবাইল ও স্টেশনারি, সামছল ক্বারীর চায়ের দোকান ও সালাউদ্দিনের টিনের দোকান।

 

এর মধ্যে ৫টি পুরোপুরি সালাউদ্দিনের টিনের দোকান আংশিক পুরে গেছে। ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী ও স্থানীয়রা সাংবাদিককে বলেন, প্রতিদিনের মত গতকাল রাতেও তারা দোকান বন্ধ করে বাড়ি চলে গেছেন। ভোর প্রায় ৫ টার দিকে তারা স্থানীয়দের কাছে আগ্নিকান্ডের খবর পেয়ে ছুঁটে যান।

 

পরে স্থানীয়দের সহযোগীতায় ফায়ার সার্ভিস ও থানার পুলিশকে খবর দেন। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে পুরোপুরি আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে তাদের ৫ টি দোকান মালামালসহ পুরোপুরি এবং ১টি দোকান অংশিক পুড়ে গেছে। এতে প্রায় ১ কোটি ৫০ লাখ টাকার মত ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্থদের।

 

শশীভূষণ থানার এসআই মো. জাকির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বর্তমানে আগুন পুরো নিয়ন্ত্রণে আছে।

 

এদিকে ১০নং হাজারীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি সেলিম হাওলাদারসহ বিএনপি ও জামায়াতের নেতৃবৃন্দ ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের খোঁজ খবর নিয়ে তাদেরকে সমবেদনা জানিয়েছেন।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version