-->
শিরোনাম

রোটারি ক্লাব অব ফতুল্লা, ড্যান্ডী ও নারায়ণগঞ্জ তিলোত্তমার যৌথ সভা

নিজস্ব প্রতিবেদক
রোটারি ক্লাব অব ফতুল্লা, ড্যান্ডী ও নারায়ণগঞ্জ তিলোত্তমার যৌথ সভা

রোটারি ক্লাব অব ফতুল্লা, ড্যান্ডী ও নারায়ণগঞ্জ তিলোত্তমা- এই তিনটি ক্লাবের সমন্বয়ে একটি যৌথ সভার আয়োজন করা হয়।

 

বৃহস্পতিবার সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়- বুধবার সন্ধ্যায় চাষাড়ায় অবস্থিত মেলা ফুড জোনে এ সভা হয়।

 

রোটারি ক্লাব অব ফতুল্লা, রোটারী ক্লাব অব ড্যান্ডি ও নারায়ণগঞ্জ তিলোত্তমার সকল সদস্যরা সভায় উপস্থিত ছিলেন। মিটিংয়ের হোস্ট ক্লাব ছিলেন রোটারী ক্লাব অব ফতুল্য নারায়ণগঞ্জ।

 

রোটারি ক্লাব অব ফতুল্লার প্রেসিডেন্ট তোফায়েল আহমেদ সরকার, নারায়ণগঞ্জ তিলোত্তমার প্রেসিডেন্ট রহিমা শরীফ মায়া, ডান্ডির প্রেসিডেন্ট মোস্তাফিজুর রহমান আরমান উপস্থিত ছিলেন।

 

সভার সঞ্চালনা করেন রোটারী ক্লাব অব ফতুল্লার প্রেসিডেন্ট তোফায়েল আহমেদ সরকার। তিনি উপস্থিত দুই ক্লাবের প্রেসিডেন্টসহ সবাইকে শুভেচ্ছা জানান। প্রেসিডেন্ট রহিমা শরীফ মায়া এবং মোস্তাফিজুর রহমান আরমান প্রত্যেকেই তাদের ক্লাবের পক্ষ থেকে প্রেসিডেন্টকে শুভেচ্ছা জানান এই সুন্দর ও মহতী আয়োজনের জন্য।

 

যৌথ সভায় সিরিয়ায় ভূমিকম্প আক্রান্তদের জন্য ১ লক্ষ টাকার বিভিন্ন সামগ্রী পাঠানোর সিদ্ধান্ত গ্রহণ করা হয়, দুজন সদস্য ২০০ ডলার করে টি আর এফ এ কন্ট্রিবিউশন করেন, একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের জন্য স্কুল ড্রেস কেনার ব্যাপারে সিদ্ধান্ত গৃহীত হয় এবং সদস্যরা স্বতঃস্ফূর্তভাবে সেইসব প্রজেক্টের অর্থ অনুদান করেন। এদিন রোটারি ক্লাব অব ফতুল্লার ভাইস প্রেসিডেন্ট মো. জামাল উদ্দিনের জন্মদিন ছিল ও পাশাপাশি এদিনটি নারায়ণগঞ্জ জেলার ও জন্মদিন। সদস্যরা অত্যন্ত স্বতঃস্ফূর্তভাবে কেক কেটে এবং বিভিন্ন উপহার সামগ্রী বিতরণের মাধ্যমে তার জন্মদিন পালন করেন। সেক্রেটারি নজরুল ইসলামের বিবাহ বার্ষিকীও পালন করা হয়। ক্লাব এডভাইজার শহিদুল আলম বাপ্পি ও কবির হোসেন, রহিমা শরীফ মায়া এবং মুস্তাফিজুর রহমান আরমান এই চমৎকার আয়োজনে অংশগ্রহণ করার জন্য সকল সদস্যদের ধন্যবাদ জানান, বিশেষ করে ফতুল্লার প্রেসিডেন্ট তোফায়েল আহমেদ সরকারকে। প্রেসিডেন্ট তোফায়েল আহমেদ সরকার উপস্থিত সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।

 

ভোরের আকাশ/আসা

মন্তব্য

Beta version