-->
শিরোনাম

আগুনে বসতঘর ও ৫ লাখ টাকা হারিয়ে নারায়ণ দেবের আর্তনাদ

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি
আগুনে বসতঘর ও ৫ লাখ টাকা হারিয়ে নারায়ণ দেবের আর্তনাদ
বসতঘর জ্বলতে দেখে মাটিতে গড়াগড়ি দিয়ে আর্তনাদ করছেন নারায়ণ দেব

‘বাড়িতে যখন আগুন লাগে তখন আমি বাজারে ছিলাম, একজন ফোন করে বললেন বাড়িতে আগুন লেগেছে। সাথে সাথেই এসেছি, তখন আগুনে দাউদাউ করে জ্বলছে আমাদের তিন ভাইয়ের ঘর। ঘরের ভেতর সিন্দুকে তালাবদ্ধভাবে পাঁচ লাখ টাকা ছিল। কিছুদিন আগে ব্যাংক থেকে ঋণ নিয়েছিলাম। সব টাকা পুড়ে ছাই হয়ে গেছে।

 

রাতে স্ত্রী বলেছিল টাকাগুলো ব্যাংকে জমা রেখে আসতে। রাখার আগেই আগুনে সব টাকা পুড়ে গেল।’ শুক্রবার রাতে মাটিতে গড়াগড়ি করতে করতে প্রতিবেদককে কথাগুলো বলছিলেন অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পোমরা বুড়ির দোকান ব্রাহ্মণপাড়া এলাকার বাসিন্দা নারায়ণ দেব।

 

এদিন সন্ধ্যা ৭টার দিকে রাঙ্গুনিয়া উপজেলার পোমরা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড বুড়ির দোকান ব্রাহ্মণপাড়া এলাকায় অগ্নিকান্ড হয়। এতে আপন তিন ভাই নারায়ণ দেব, শান্তি দেব ও লক্ষণ দেবের তিনটি সেমিপাকা বসতঘর ও তিনটি গবাদিপশুসহ পুড়ে অঙ্গার হয়।

 

বসতঘরে থাকা নারায়ণ দেবের নগদ পাঁচ লাখ টাকাও পুড়ে গেছে বলে দাবি ক্ষতিগ্রস্ত নারায়ণ দেবের। সব মিলিয়ে ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে, দাবি ক্ষতিগ্রস্তদের।

 

রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা কামরুজ্জামান সুমন বলেন, আগুনের খবর পেয়ে আমাদের ইউনিট সেখানে কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থলে যাওয়ার প্রবেশপথ ছোট হওয়ায় গাড়ি ঢুকাতে পারিনি।

 

এ কারণে আগুন নিয়ন্ত্রণে কাজ করতে আমাদের কষ্ট হয়। আমাদের ধারণা, বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version