-->
শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিবন্ধী ছেলেকে হারিয়ে পাগলপ্রায় এক বিধবা মা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিবন্ধী ছেলেকে হারিয়ে পাগলপ্রায় এক বিধবা মা

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার উত্তর লক্ষ্মীপুর সাতঘর হাটি গ্রামের বুদ্ধি প্রতিবন্ধী মো. হাদিস মিয়ার সন্ধান মিলছে না ২১ দিন যাবৎ। তাকে খুঁজতে খুঁজতে পাগলপ্রায় তাঁর বিধমা মা জোসনা বেগম।

 

খোঁজ নিয়ে জানা যায় উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের উত্তর লক্ষ্মীপুর সাতঘর হাটি গ্রামের মৃত মুর্শিদ মিয়ার প্রতিবন্ধী ছেলে মো. হাদিস মিয়া গত ২৬ ফেব্রয়ারি হারিয়ে যায়।

 

হারিয়ে যাওয়া হাদিস মিয়ার বয়স ১৭। হারিয়ে যাবার সময় তার পরনে ছিল সাদা জ্যাকেট ও কালো রঙের ট্রাউজার। তার মা জানিয়েছে সে কথা বলতে পারে না, এমনকি কারও কাছে নিজের খাবারটুকু পর্যন্ত চেয়ে নিতে পারে না।

 

তার দু'টি ছেলে সন্তান এবং দু'জনই প্রতিবন্ধী।

 

ছেলেকে হারানোর শোকে তার মা জোসনা বেগম মানসিকভাবে ভেঙে পড়েছেন। স্বামী হারা এই মা নিজে হকারী করে দুই ছেলের ভরণপোষণের ব্যবস্থা করে থাকেন।

 

বর্তমানে ছেলেকে বিভিন্ন জায়গায় খুঁজতে খুঁজতে তার হকারী ব্যবসা বন্ধ।

 

তিনি সমাজের সচেতন নাগরিকদের কাছে তার ছেলের সন্ধান চেয়ে সহযোগিতা কামনা করেছেন। ছেলের সন্ধান দাতাদের 01785-978028 নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন।

 

এই বিষয়ে তিনদিন পূর্বে ৩ নং কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমজাদ হোসাইন নিজের ভেরিফাইড আইডি থেকে বুদ্ধিপ্রতিবন্ধী ছেলেটিকে খুঁজে পেতে ফেসবুকে পোস্ট দিয়েছেন; সবার সহযোগিতা প্রার্থনা করেন তিনি।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version