-->

তালাবন্ধ ঘরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ভৈরব প্রতিনিধি
তালাবন্ধ ঘরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

কিশোরগঞ্জের ভৈরবে তালাবন্ধ ঘরে সাহারা বেগম (২৮) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্বামী উজ্জ্বল মিয়া পলাতক রয়েছে। নিহত সাহারা বেগম পৌর শহরের পঞ্চবটি এলাকার লাল মিয়ার মেয়ে।

 

সোমবার দুপুর ১টার দিকে পৌর শহরের কালীপুর মধ্যপাড়ার সামাদ মিয়ার বাড়ির একটি টিনসেট ঘর থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এক বছর আগে ভৈরবের পঞ্চবটি এলাকার বাসিন্দা সাহারা বেগম একই এলাকার রিকশাচালক উজ্জ্বল মিয়ার সঙ্গে প্রেমের সম্পর্ক করে বিয়ে করেন। বিয়ের কয়েক মাস পর থেকেই কালীপুর মধ্যপাড়ার সামাদ মিয়ার বাড়িতে একটি টিনের ঘর ভাড়া নিয়ে দুজনে থাকতেন।

 

এরই মধ্যে গৃহবধূ সাহারা বেগম সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। সোমবার দুুপুরের দিকে দীর্ঘসময় ঘর থালাবন্ধ দেখে পার্শ্ববর্তী লোকজন দরজা ফাঁক করে দেখে ঘরের ভেতরে চালের বাঁশের সঙ্গে দড়িতে ঝুলছে সাহারার মরদেহ। এর পরই পুলিশকে খবর দিলে তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে সুরতহাল রির্পোট তৈরি করে থানায় নিয়ে যায়।

 

নিহতের ছোট বোন সীমা বলেন, আমার বড় বোন পরিবারের মতের বিরুদ্ধে রিকশাচালক উজ্জ্বলকে বিয়ে করে আলাদা বাসায় থাকতেন। সেজন্যই তাদের সঙ্গে আমাদের তেমন যোগাযোগ ছিল না। সকালে বোনের মৃত্যুর খবর শুনে ছুটে আসছি। আমার বোন সাত মাসের গর্ভবতী ছিলেন।

 

কি কারণে মারা গেল তা জানি না। তবে তার পার্শ্ববর্তী বাসিন্দাদের কাছে শুনেছি আমার বোনকে প্রায় তার স্বামী মারধর করতো। আমার বোনের মুখে মারধরেন চিহ্ন রয়েছে।

 

এ বিষয়ে ভৈরব থানার এসআই আব্দুর রহমান বলেন, খবর পেয়েই তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় গৃহবধূর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি।

 

মরদেহের শরীরের তেমন কোনো আঘাত নেই। তবে তার মুখমন্ডলে একটি আঘাতের চিহ্ন রয়েছে। গৃহবধূ যেহেতু গর্ভবতী সেহেতু তার মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হবে তিনি জানান।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version