-->

ভালুকায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি
ভালুকায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি

সংবাদ প্রকাশের জেরে দৈনিক জনতা পত্রিকার ভালুকা প্রতিনিধি ও ভালুকা প্রেসক্লাবের আজীবন সদস্য তমাল কান্তি সরকারকে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে।

 

এ ঘটনায় সোমবার সন্ধ্যায় ওই সাংবাদিক জীবনের নিরাপত্তা চেয়ে ভালুকা মডেল থানায় অভিযোগ করেছেন। এ ঘটনায় স্থানীয় সাংবাদিকরা উদ্বেগ প্রকাশ করেছেন।

 

অভিযোগ সূত্রে জানা যায়, হবিরবাড়ী মৌজায় ৭২২নং দাগের সরকারি বন বিজ্ঞপ্তিতে জমি থেকে মাটি কাটে স্থানীয় ভ‚মিদস্যু মনিরুজ্জামান মনির ওরফে জঙ্গইলা মনির।

 

এ বিষয়ে দৈনিক জনতা পত্রিকার ভালুকা প্রতিনিধি ও ভালুকা প্রেসক্লাবের আজীবন সদস্য তমাল কান্তি সরকার সংবাদ প্রকাশ করেন।

 

এর জেরে সোমবার দুপুরে মনিরুজ্জামান মনির তার ব্যবহৃত মোবাইল নাম্বার থেকে তমাল কান্তি সরকারের মোবাইলে ফোন করে অকথ্য ভাষায় গালাগালসহ প্রাণনাশের হুমকি দেন।

 

ভালুকা প্রেসক্লাবের সভাপতি কামরুল হাসান পাঠান কামাল ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সুমনসহ স্থানীয় সাংবাদিকরা এ ঘটনায় নিন্দা জানিয়ে মনিরুজ্জামান মনির ওরফে জঙ্গইলা মনিরের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেয়ার দাবি জানান।

 

এ ঘটনায় মনিরুজ্জামান মনিরের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে ফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

 

উল্লেখ্য, ভূমিদস্যু মনিরুজ্জামান মনির ওরফে জঙ্গইলা মনিরের বিরুদ্ধে বনের জমি দখল, বনের গাছ কাটা ও বনের জমি থেকে মাটিকাটাসহ বন আইনে তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে বলে জানিয়েছেন স্থানীয় বন বিভাগ। 

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version