-->
শিরোনাম

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি নয় বছর পর গ্রেপ্তার

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি নয় বছর পর গ্রেপ্তার

গাজীপুরের শ্রীপুরে রূপালী বেগম নামে এক নারী হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি আব্দুল লতিফকে (৩৪) ৯ বছর পর গ্রেপ্তার করেছে শ্রীপুর থানা পুলিশ।

 

রোববার ভোর সাড়ে ৪টায় উপজেলার দাইবাড়ীটেক গ্রামের শশুড় বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। হত্যার শিকার রূপালী বেগম রাজশাহীর চারঘাট উপজেলার শারিয়া গ্রামের মকবুল হোসেনের ছেলে।

 

গ্রেপ্তার আব্দুল লতিফ শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের সিটপাড়া গ্রামের ছফুর উদ্দিনের ছেলে। সে ওই নারী হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি। এ মামলার অপর আসামিরা হলো একই গ্রামের আব্দুল হেকিমের ছেলে কালাম (৩৫), হাসেমের ছেলে মোহাম্মদ ইকবাল (৩৮) এবং মোহাম্মদ মোখলেছ (৩৫)।

 

শ্রীপুর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) শান্তিপদ জানান, হত্যার শিকার রূপালী বেগম সাভারের নবীনগর এলাকায় ভাড়া বাসায় বসবাস করত। ওই সময় নবীনগর এলাকার ফুটপাতের গেঞ্জি ব্যবসায়ী কালামের সঙ্গে তার পরিচয় হয়।

 

এক পর্যায়ে কালাম রূপালী বেগমকে ফুসলিয়ে শ্রীপুরের গ্রামের বাড়িতে নিয়ে আসে। পরে তাকে হত্যা করে বরমী ইউনিয়নের গিলাশ্বর গ্রামের মান্নানের প্রজেক্টের পূর্ব পাশে পিলারের সঙ্গে ঝুলিয়ে রাখে। স্থানীয়রা তার লাশ অজ্ঞাত হিসেবে দাফন করে।

 

পরে ২০১৪ সালের আগস্ট মাসে শ্রীপুর থানায় চারজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে পুলিশ। গতকাল রোববার ভোর সাড়ে ৪টায় গোপন সংবাদে উপজেলার দাইবাড়ীটেক গ্রামের শশুড় চান মিয়ার বাড়ি থেকে ওই মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি আব্দুল লতিফকে গ্রেপ্তার করে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version