-->
শিরোনাম

ত্রিশালে ব্রিজ ভেঙে ট্রান্সফরমারবাহী লরি নদীতে

ময়মনসিংহ প্রতিনিধি
ত্রিশালে ব্রিজ ভেঙে ট্রান্সফরমারবাহী লরি নদীতে
ময়মনসিংহের ত্রিশালে বেইলি ব্রিজ ভেঙে বুধবার নদীতে পড়ে যায় ট্রান্সফরমারবাহী লরি

ময়মনসিংহের ত্রিশালে বেইলি ব্রিজ ভেঙে নদীতে পড়ে গেছে বিদ্যুতের ট্রান্সফরমারবাহী লরি।

 

বুধবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে উপজেলার চেলারঘাট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে চার লেনের মধ্যে দুইলেনে যান চলাচল বন্ধ রয়েছে। ফলে রাস্তায় কয়েক কিলোমিটার জুড়ে যানজটের সৃষ্টি হয়েছে। আহত হয়েছেন তিনজন।

 

ত্রিশাল থানা-পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার কার্যক্রম চালাচ্ছে। দুর্ঘটনার সময় একটি প্রাইভেটকারও নদীতে পড়ে যায়। ত্রিশাল ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আবুল কালাম দৈনিক ভোরের আকাশকে বলেন, যারা আহত হয়েছেন তাদের মধ্যে গুরুতর কেউ নেই। আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। পুরোনো এই ব্রিজটি ভারি ট্রান্সফরমারের লোড নিতে না পেরে ভাঙতে পারে।

 

ত্রিশাল থানার ওসি মো. মাইন উদ্দিন বলেন, আমরা উদ্ধার কার্যক্রমের পাশাপাশি যানজট নিরসনে কাজ করছি।

 

ত্রিশাল উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জুয়েল আহমেদ বলেন, ট্রান্সফরমার বহনকারী একটি লরি ঢাকা থেকে জামালপুরের উদ্দেশ্যে যাওয়ার সময় ব্রিজটি ভেঙে নদীতে পড়ে যায়। তবে লরির যে ড্রাইভার তার কোনো খোঁজ পাওয়া যায়নি।

 

প্রাইভেটকারে থাকা পাঁচ যাত্রীর মধ্যে তিনজন আহত হয়েছেন। তবে তাদের অবস্থা গুরুতর নয়। ব্রিজটি ভেঙে যাওয়ার কারণে দুটি রাস্তার একটি রাস্তা পুরোপুরি বন্ধ হয়ে গিয়েছে। আরেকটি রাস্তা সচল আছে। যানবাহন চলাচল যাতে স্বাভাবিক থাকে তার জন্য আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।

 

ভোরের আকাশ/আসা

মন্তব্য

Beta version