-->
শিরোনাম

ফরিদপুরে আনু মৃধা হত্যা মামলার মূল অভিযুক্ত আটক

ফরিদপুর প্রতিনিধি
ফরিদপুরে আনু মৃধা হত্যা মামলার মূল অভিযুক্ত আটক

ফরিদপুরে সদর উপজেলার অটোরিকশাচালক আনু মৃধা(৫০) হত্যাকান্ডের সাথে জড়িত থাকার ঘটনায় সোহাগ মৃধা(২৪) নামে একজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে তাকে সদর উপজেলার ঈশান গোপালপুর ইউনিয়নের চাঁদপুর এলাকায় তার নিজ এলাকা থেকে আটক করা হয়।

 

এ বিষয়ে আজ শনিবার সকাল ১১ টায় ফরিদপুর পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে ফরিদপুরের পুলিশ সুপার মোঃ শাহজাহান জানান, গত ১৬ ই এপ্রিল বিকেলে স্থানীয় এলাকাবাসী পুলিশকে খবর দিলে সদর উপজেলার ঈশান গোপালপুর ইউনিয়নের চাঁদপুর এলাকার একটি কলাবাগান থেকে এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করা হয়।

 

এরপর পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাতে চাঁদপুর এলাকা থেকে আটক করা হয় ঘটনার মূল অভিযুক্ত সোহাগ মৃধাকে। তিনি বলেন, সোহাগ আটকের পর স্বীকার করে সে এই হত্যাকান্ডের সাথে জড়িত। হত্যাকান্ডের দিন ৩০ টাকায় রিক্সা ভাড়া করে আনু মৃধার রিকশায় উঠে সে।

 

এরপর একটি কলা বাগানের ভিতর তাকে ডেকে নিয়ে গলায় গামছা পেঁচিয়ে হত্যা করে রিক্সাটি নিয়ে যায়। পরে সেই রিক্সাটি ১৭ হাজার টাকায় বিক্রি করে খানখানাপুর এলাকায় রিকশাচালক আক্কাস আলী শেখের কাছে। পুলিশ ওই রিকশাচালককেও আটক করে।

 

রিক্সা বিক্রি করার সাথে জড়িত এক দালাল রবিউল মিয়া কেউ আটক করে পুলিশ। তারা দুজন ১৬৪ ধারায় জবানবন্দি দেবে। তাদেরকে এই মামলায় সাক্ষী হিসেবে দেখানো হয়েছে বলে তিনি জানান।

 

উল্লেখ্য গত ১৬ এপ্রিল বিকেলে সদর উপজেলার ঈশানগোপালপুর ইউনিয়নের চাঁদপুর এলাকার একটি কলাবাগান থেকে এক রিকশাচালকের লাশ উদ্ধার করে পুলিশ।

 

এ ঘটনার পর তার সন্তান পিয়াস মৃধা বাদী হয়ে কোতয়ালী থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version