-->
শিরোনাম

টাঙ্গাইল-৩ আসনে শহিদুল ইসলামের আগাম প্রচারণা

টাঙ্গাইল প্রতিনিধি
টাঙ্গাইল-৩ আসনে শহিদুল ইসলামের আগাম প্রচারণা
শহিদুল ইসলাম লেবু

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে টাঙ্গাইল-৩ (ঘাটাইল)আসনে নৌকার কান্ডারী হতে চান ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু।

 

ইতোমধ্যে তিনি তৃণমুল নেতাকর্মীদের নিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নের দলীয় কার্যক্রমের পাশাপাশি জাতীয় সংসদ নির্বাচনে সম্ভাব্যপ্রার্থী হিসেবে প্রচার প্রচারণার চালাচ্ছেন।

 

সভা-সমাবেশ পোস্টার, ব্যানার দিয়ে উপজেলার বিভিন্ন অঞ্চলে প্রচারে ব্যাপক সমর্থন পেয়েছেন। তৃণমুল আওয়ামীলীগ নেতাকর্মীরা শহিদুল ইসলাম লেবুকে এমপি হিসেবে দেখতে চান। ঘাটাইলের বিভিন্ন স্তরের মানুষ শহিদুল ইসলাম লেবুর পক্ষে আলোচনা চালাচ্ছেন।

 

শহিদুল ইসলাম লেবু জানান, আমি উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে সঠিক দায়িত্ব ও উপজেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্বে থেকে মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কাজ বাস্তবায়ন করতে বদ্ধপরিকর।

 

ঘাটাইলের মানুষ যেমনটি আমাকে ভালোবাসেন তেমনটি জননেত্রী শেখ হাসিনা ও মনোনয়ন বোর্ড টাঙ্গাইল-৩(ঘাটাইল) আসনটিতে আমাকে নৌকা প্রতীক দিবে বলে দৃঢ়বিশ্বাস।

 

এ কারণে তিনি এ বার আট-ঘাট বেধে জনসমর্থন আদায়ে সবস্তরের মানুষের দ্বারে দ্বারে যাচ্ছেন। জনপ্রতিনিধি দলীয় নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণী পেশার মানষ তাকে আগামী সংসদ নির্বাচনে এমপি হিসেবে দেখতে উৎসাহিত করছেন।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version