-->
শিরোনাম

কিশোর গ্যাং লিডার অনি গ্রেপ্তার

ময়মনসিংহ প্রতিনিধি
কিশোর গ্যাং লিডার অনি গ্রেপ্তার
র‌্যাবের হাতে গ্রেপ্তার রেজওয়ান মাহমুদ অনিক

ময়মনসিংহের ভালুকা বাজারে সানজিদুল হাসান মুগ্ধকে প্রকাশ্য দিবালোকে নৃশংসভাবে কোপানোর ঘটনায় বহুল আলোচিত কিশোর গ্যাং ‘অনিক গ্রুপের’ প্রধান রেজওয়ান মাহমুদ অনিককে ময়মনসিংহের গফরগাঁও থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪।

 

ভিকটিম সানজিদুল হাসান মুগ্ধর (১৮) সঙ্গে কিশোর গ্যাং লিডার অনিকের (২০) বিরোধ চলছিল। আসামিরা প্রায়ই মুগ্ধকে উত্ত্যক্ত করত।

 

ঘটনার দিন গত ১৮ মে সন্ধ্যার সময় ভালুকা পৌরসভার মেজরভিটা মোড় নামক এলাকায় অনিক তার সহযোগী নয়ন (১৯), ইফাতসহ (১৯) আরো ৯ জন এবং অজ্ঞাতনামা আরো ৪/৫ জন হাসান মুগ্ধর পথরোধ করে গালাগালি শুরু করে।

 

এতে উভয়ের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে কিশোর গ্যাং লিডার অনিক ধারালো দা দিয়ে ভিকটিমের মাথা লক্ষ্য করে কোপ মারে। কোপ কাঁধে লাগলে মুগ্ধ গুরুতর জখম হয়। নয়ন এবং ইফাত (১৯) ধারালো ক্ষুর দিয়ে যথাক্রমে ভিকটিমের গলায় ও পিঠে পোঁচ মেরে রক্তাক্ত করে পালিয়ে যায়।

 

পরে স্থানীয়রা মুগ্ধকে উদ্ধার করে স্থানীয় ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ঘটনাটি এলাকায় ব্যাপকভাবে চাঞ্চল্যের সৃষ্টি করে।

 

র‌্যাব-১৪-এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শুক্রবার ভোর সাড়ে ৫টায় ময়মনসিংহ জেলার গফরগাঁও থানাধীন সান্দিয়াইন গ্রাম থেকে কিশোর গ্যাং লিডার অনিককে গ্রেপ্তার করে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

 

গ্রেপ্তার আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তাকে ময়মনসিংহ জেলার ভালুকা থানায় হস্তান্তর করা হয়েছে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version