-->
শিরোনাম

গ্রিলে ঝুলে ছিল নববধূর লাশ, স্বজনদের দাবি হত্যা

চট্টগ্রাম প্রতিনিধি
গ্রিলে ঝুলে ছিল নববধূর লাশ, স্বজনদের দাবি হত্যা

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার একটি বাসার জানালার গ্রিলের সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় ঝুলে ছিল গৃহবধূর লাশ। স্বজনদের দাবি, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

 

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ফটিকছড়ি পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের আনন্দ ক্লাবসংলগ্ন কাশেম কলোনির ভাড়া বাসা থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

 

নিহত গৃহবধূর নাম সাদিয়া আকতার (২২)। তিনি উপজেলার সুয়াবিল ইউনিয়নের পয়ার তালুকদার বাড়ির মুহাম্মদ আলীর স্ত্রী। তারা স্বামী-স্ত্রী ফটিকছড়ির পৌর এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

 

নিহতের ভাই মুহাম্মদ সবুজ বলেন, মুহাম্মদ আলী আমার বোনকে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে চালিয়ে দিতে চাচ্ছে।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ১ জানুয়ারি মুহাম্মদ আলী ও সাদিয়া আকতার প্রেম করে বিয়ে করেন। এই বিয়ে মেয়ের পক্ষ মেনে নিলেও ছেলের পরিবার মেনে নেয়নি। যার কারণে বিয়ের পর থেকে স্বামী-স্ত্রী ফটিকছড়ির পৌর এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

 

এর মধ্যে দুপুরে মেয়েকে দেখতে আসেন তার মা। দুপুরে খাওয়া শেষে বিকেলের দিকে তিনি চলে যান। এ সময় সাদিয়ার স্বামী মুহাম্মদ আলী বাসায় ছিলেন না।

 

পরে সন্ধ্যার দিকে বাসার জানালার গ্রিলের সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় গৃহবধূ সাদিয়ার লাশ দেখতে পান অন্য ভাড়াটিয়ারা।

 

এ বিষয়ে জানতে চাইলে মুহাম্মদ আলী বলেন, আমি নিজেও বুঝতে পারছি না, কী হয়ে গেল। তখন আমি বাসায় ছিলাম না।

 

ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাসুদ ইবনে আনোয়ার বলেন, গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

 

এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version