-->

নড়াইলে জমি দখলের অভিযোগ

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি
নড়াইলে জমি দখলের অভিযোগ

নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউপির তৈলক্ষ্যপাড়া গ্রামের আবুল কালাম আজাদের ক্রয়কৃত জমি দখলের অভিযোগ উঠেছে একই গ্রামের ভূমিদস্যু সহিদ মোল্যা, আনিস মোল্যা ও সোহেল রানার বিরুদ্ধে। এ ঘটনায় আজাদ মেম্বার লাহুড়িয়া পুলিশ ফাঁড়িতে অভিযোগ করেছেন।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, লাহুড়িয়া ইউপির তৈলক্ষ্যপাড়া গ্রামের মরহুম ইউসূপ মোল্যার ওয়ারেশগণদের কাছ থেকে ১৯নং লাহুড়িয়া মৌজার ৩৭.৫ শতক জমি বিভিন্ন সময়ে আবুল কালাম আজাদ মেম্বার ক্রয় করেন। যার দলিল নং-১০৭৬, তাং ২৭/০২/২০০৫, ১৪৯৯ তাং ২৮/০৫/২০০৬, ৩৯১৪ তাং ৩১/১০/২০১৮, ৪৭৩৫ তাং ১৩/১২/১৮ইং। উল্লিখিত দলিলের জমি আজাদ মেম্বার দলিল মুলে মাঠ রেকর্ড করে ভোগ দখল করে রয়েছে।

 

বুধবার সকালে সরেজমিনে গেলে আজাদ মেম্বার অভিযোগ করে বলেন, আছাদ মোল্যার ছেলে শরিফুল ইসলাম, সোহেল রানা, তবিবার রহমান, সহিদ মোল্যা ও প্রতিবেশী আনিসসহ ১০ থেকে ১২ জন ভূমিদস্যু ওই জমি দখলের চেষ্টা করাসহ আমাকে বিভিন্ন সময়ে প্রাণনাশের হুমকি-ধমকি দিয়ে আসছেন। এ ঘটনায় আমি লাহুড়িয়া পুলিশ ফাঁড়িতে একটি অভিযোগ দায়ের করেছি।

 

এ বিষয়ে ইউসুপ মোল্যার ছেলে আছাদ মোল্যার সাথে জমি সংক্রান্ত বিষয়ে কথা হলে তিনি বলেন, আজাদ মেম্বার আমাদের ওয়ারেশগণের কাছ থেকে জমি ক্রয় করে ভোগ দখলে রয়েছে।

 

অপরদিকে আছাদ মোল্যার ছেলে সহিদ মোল্যা ও সোহেল রানা বলেন, আমরা ও অন্য ওয়ারেশগণের কাছ থেকে জমি কিনেছি তবে আমরা আজাদ মেম্বরকে কোনোপ্রকার হুমকি-ধমকি দিইনি।

 

এ ব্যাপারে লোহাগড়ার লাহুড়িয়া পুলিশ ফাঁড়ির ইনচাজ পরিদর্শক সেলিম উদ্দীন বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবন্থা নেব।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version