-->
শিরোনাম

কসবা সীমান্তে ১১ টন চিনি জব্দ, আটক ৪

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
কসবা সীমান্তে ১১ টন চিনি জব্দ, আটক ৪

ব্রাহ্মণবাড়িয়ার কসবা সীমান্ত দিয়ে অবৈধ পথে ভারত থেকে আসা ১০ হাজার ৭৫০ কেজি (১১ টন) চিনি জব্দ করেছে পুলিশ। এ সময় চিনি পাচারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে আটক করা হয়।

 

শুক্রবার (১৬ জুন) দুপুরে উপজেলার কুটি ইউনিয়নের কাঠেরপুল এলাকায় অভিযান চালিয়ে একটি কাভার্ডভ্যান ও ২টি পিকআপে তল্লাশি করে এসব চিনিসহ তাদের আটক করা হয়।

 

আটকরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার রানিয়ারা গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে মো. মাসুম পারভেজ (৩২), কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার চরবাকর এলাকার মৃত জয়নাল আবেদীনের ছেলে মো. টিপু সরকার (৩০), একই এলাকার মৃত খোকন মিয়ার ছেলে মো. মামুন মিয়া (২৫) ও বরিশালের গৌরনদী উপজেলার দয়াসুর গ্রামের মৃত শাহজাহানের ছেলে সোহাগ সরদার (২৫)।

 

কসবা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভারত থেকে অবৈধ পথে আসা চিনি উদ্ধারে অভিযান চালায় পুলিশ। এ সময় কাঠেরপুল থেকে কুটি বাজারগামী পাকা রাস্তায় একটি কাভার্ডভ্যান ও দু'টি পিকআপে তল্লাশি করে ১০ হাজার ৭৫০ কেজি চিনি জব্দ করা হয়। যানবাহনগুলো জব্দের পাশাপাশি ৪ জনকে আটক করা হয়েছে। চিনি উদ্ধারের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

 

ভোরের আকাশ/আসা

মন্তব্য

Beta version