-->
শিরোনাম

সাংবাদিক হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

জামালপুর প্রতিনিধি
সাংবাদিক হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন
শনিবার জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক হত্যার মূল হোতাসহ সকলের ফাঁসির দাবিতে ইসলামপুরে মানববন্ধন

জামালপুরের বকশীগঞ্জে সন্ত্রাসী হামলায় নিহত সাংবাদিক গোলাম রব্বানি নাদিম হত্যার মূল হোতা ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুসহ সবার ফাঁসির দাবিতে ইসলামপুর প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার সকালে ১০টার সময় প্রেসক্লাব থেকে বের হয়ে থানা মোড় বটতলা চত্বরে সামনে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা এ কর্মসূচি পালন করেন।

 

ইসলামপুর প্রেসক্লাবের সভাপতি মোরাদুজ্জামান মোরাদের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, সিনিয়র সহসভাপতি কোরবান আলী, সাবেক সভাপতি ফিরুজ খান লোহানী, ভারপ্রাপ্ত সভাপতি খাদেমুল হক বাবুল, সহসভাপতি রহিমা সুলতানা মুকুল, সাধারণ সম্পাদক হাফিজ লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক আশিকুর রহমান চায়না ও মশিউর রহমান টুটুল প্রমুখ। এ সময় বিভিন্ন গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

 

বক্তারা বলেন, সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল আলম বাবুসহ গ্রেপ্তারকৃত সবার ফাঁসির দাবি করেন।

 

উল্লেখ্য, সংবাদ প্রকাশকে করে বাংলানিউজ টুয়েন্টিফোর ডটকমের জামালপুর জেলা প্রতিনিধি, একাত্তর টিভি ও দৈনিক মানবজমিনের বকশীগঞ্জ উপজেলা প্রতিনিধি এবং জামালপুর অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সহসভাপতি গোলাম রব্বানী নাদিম বুধবার রাত ১০টার দিকে বকশীগঞ্জ বাজারের পাটহাটি এলাকায় সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল আলম বাবুর সন্ত্রাসী বাহিনীর হামলার শিকার হন।

 

বৃহস্পতিবার বিকেল পৌনে ৩টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। শুক্রবার সকালে তাকে নীলাক্ষিয়া ইউনিয়নের গোমেরচর গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version