-->
শিরোনাম

সাংবাদিক নাদিম হত্যার বিচার দাবিতে বিভিন্ন স্থানে মানববন্ধন

ভোরের আকাশ ডেস্ক
সাংবাদিক নাদিম হত্যার বিচার দাবিতে বিভিন্ন স্থানে মানববন্ধন
ভালুকায় মানববন্ধনে সাংবাদিকরা

জামালপুরের সাংবাদিক গোলাম রব্বানী নাদিমকে বর্বরোচিত সন্ত্রাসী হামলায় হত্যাকান্ডের বিচারের দাবিতে জয়পুরহাট ও ভালুকায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন সাংবাদিকরা।

 

শনিবার দুপুরে জয়পুরহাট শহরের জিরো পয়েন্ট পাঁচুর মোড় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এদিকে বেলা ১১টায় ভালুকা প্রেসক্লাবের সামনে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে ভালুকায় কর্মরত সাংবাদিকদের ব্যানারে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

 

এ সময় জয়পুরহাটে বক্তব্য দেন জয়পুরহাট সাংবাদিক ঐক্যজোটের সভাপতি রফিকুল ইসলাম রফিক, সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান, জেলা টেলিভিশন রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোমেন মুনি, প্রেসক্লাব জয়পুরহাটের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, সাংবাদিক ইউনিয়নের সভাপতি শেখর মজুমদার।

 

একই কর্মসূচিতে ভালুকায় সাংবাদিক হত্যার বিচার চেয়ে বক্তব্য দেন ভালুকা প্রেসক্লাবের সভাপতি কামরুল হাসান পাঠান, ভালুকা প্রেসক্লাবের কার্যকারী সভাপতি আতাউর রহমান তরফদার, ভালুকা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সুমন, যুগান্তরে ভালুকা উপজেলা প্রতিনিধি জহিরুল ইসলাম জুয়েল, আনন্দ টিভি বিশেষ প্রতিনিধি রফিকুল ইসলাম রফিক।

 

এ সময় বক্তরা বলেন, পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে এখন প্রায়ই হামলার শিকার হচ্ছেন। কিন্তু তার কোনো বিচার হচ্ছে না। আজ সাংবাদিকদের ওপর হামলার বিচার না হওয়ায় জামালপুরের সাংবাদিক নাদিমকে হত্যা করা হয়েছে।

 

তাই সাংবাদিক নাদিক হত্যার জড়িতের আইনের আওতায় এনে দ্রুত শাস্তির নিশ্চিত করতে হবে। অন্যথায় আরো কঠোর আন্দোলনের ডাক দেয়া হবে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version