-->
শিরোনাম

সড়ক দুর্ঘটনায় বিজিবি সদস্য নিহত

গাজীপুর প্রতিনিধি
সড়ক দুর্ঘটনায় বিজিবি সদস্য নিহত

গাজীপুর মহানগরীর রাজেন্দ্রপুর এলাকায় বৃহস্পতিবার ভোরে সড়কে চলার সময় ড্রামট্রাক চাপায় এক বিজেপি সদস্য নিহত হয়েছেন। এ সময় আরো ৬ বিজিবি সদস্য আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে গাজীপুরের রাজেন্দ্রপুর সম্মিলিত সামরিক হাসপাতাল ও ঢাকায় বিজিবি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

নিহত বিজিবি সদস্যের নাম নায়েক সাইদুল ইসলাম। তিনি রাজেন্দ্রপুর ৬৩ বিজিবি ক্যাম্পে কর্মরত ছিলেন। তিনি সাতক্ষীরা জেলার তালা থানার শাহজাদপুর গ্রামের দেলোয়ার ফকিরের ছেলে।

 

বৃহস্পতিবার ভোরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক থেকে রাজেন্দ্রপুর-বিকেবাড়ী সড়কে একদল বিজিবি সদস্য নিয়মিত পিটিতে অংশ নিয়েছিলেন। এ সময় বেপরোয়া গতির একটি ড্রামট্রাক ওই পিটিতে অংশগ্রহণকারীদের একাংশকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নায়েক সাইদুল ইসলাম নিহত হন এবং অপর ৬ জন বিজিবি সদস্য আহত হয়।

 

ঘটনার পরপর হতাহতদের উদ্ধার করে রাজেন্দ্রপুর সম্মিলিত সামরিক হাসপাতাল সিএমএইচে নিয়ে যাওয়া হয়, সেখানে আহতদের চিকিৎসা চলছে। এ ঘটনায় জড়িত ড্রামট্রাক ও তার চালককে আটক করা হয়েছে।

 

এ বিষয়ে পরিচয় প্রকাশে অনিচ্ছুক ৬৩ বিজিবির একজন কর্মকর্তা বলেন, আহত ৭ জনের মধ্যে ৫ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় বিজিবি হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বাকি ২ জন রাজেন্দ্রপুর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version