-->
শিরোনাম

বর্তমান সরকার উন্নয়নমূলক সরকার: স্বপন ভট্টাচার্য্য

নিজস্ব প্রতিবেদক
বর্তমান সরকার উন্নয়নমূলক সরকার: স্বপন ভট্টাচার্য্য

বর্তমান সরকার উন্নয়নমূলক সরকার বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য।

 

প্রতিমন্ত্রী বলেন, বিরোধী দল হাজার ষড়যন্ত্রে করেও আগামী নির্বাচনে সরকারকে পরাজিত করতে পারবে না। প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ করেছেন।সামনে স্মার্ট বাংলাদেশ করার লক্ষ্যে আওয়ামীলীগ সরকার তার উন্নয়ন ধারাবাহিকতা চালিয়ে যাচ্ছে।

 

তিনি বলেন, মনিরামপুরের ৫ লক্ষ জনগণ আমাকে ভোট দিয়েছে বলেই আজ আমি এমপি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব দিয়েছেন।

 

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী কি করেনি বাংলাদেশের জনগনের জন্য, তিনি আরো বলেন শিক্ষা ক্ষেত্রে, কৃষি ক্ষেত্রে, গ্রামীণ অবকাঠামার উন্নয়নের ক্ষেত্রে এই সরকারের অবদান অপরিসীম , এছাড়াও বিধবা ভাতা, বয়স্ক ভাতা মাত্রকালীন ভাতা সহ সকল সুবিধাই এদেশের জনগন পেয়েছে।

 

আজ দুপুরে মনিরামপুর উপজেলা পরিষদ হলরুমে প্রধানমন্ত্রীর কল্যাণ তহবিল ও সমাজসেবা অধিদপ্তর হতে প্রাপ্ত ৬টি জটিল রোগে আক্রান্ত গরীব,অসহায় ও দুস্থ রোগীদের মাঝে এককালীন অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

 

এসময় উপস্থিত ছিলেন মনিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন, মনিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী মাহমুদুল হাসান প্রমুখ।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version