-->
শিরোনাম

মাদারীপুরে দুই ভ্যানের সংর্ঘষে নারীর পা বিচ্ছিন্ন

মাদারীপুর প্রতিনিধি
মাদারীপুরে দুই ভ্যানের সংর্ঘষে নারীর পা বিচ্ছিন্ন

মাদারীপুরের শিবচরে দুই ভ্যানের সংঘর্ষে এক নারী যাত্রীর পা পুরোপুরি বিচ্ছিন্ন হয়ে গেছে। গুরুতর আহত ওই নারীকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকার পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

জানা যায়, শনিবার বেলা ১১টার পর মাদারীপুর-শিবচর সড়কের খানকান্দি দাদাভাই উপশহর সংলগ্ন মাঠের পাশে পাচ্চরমুখী একটি যাত্রীবাহী ভ্যানের সঙ্গে বিপরীতমুখী একটি ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে সাফিয়া বেগম নামের এক নারীর ডান পায়ের হাঁটুর নিচ থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে যায়।

 

স্থানীয়রা ও অন্য যানবাহনের যাত্রীরা তাকে উদ্ধার করে দ্রুত শিবচর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে তার প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। অ্যাম্বুলেন্সে তার বিচ্ছিন্ন পা-টিও কাপড়ে মুড়িয়ে পাঠানো হয়েছে।

 

সাফিয়া তার মেয়েকে নিয়ে ঢাকা যাওয়ার উদ্দেশে ভ্যানযোগে বাড়ি থেকে পাচ্চর বাসস্ট্যান্ডের উদ্দেশে যাচ্ছিল। সাফিয়া বেগম (৫০) শিবচর উপজেলার উমেদপুর ইউনিয়নের কুমেরপাড় এলাকার আইয়ুব আলী মোল্লার স্ত্রী। স্থানীয়রা ভ্যান দুটিকে আটক করতে পারলেও চালকরা পালিয়ে গেছে।

 

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মো. সোলাইমান জানান, মহিলাটিকে পা বিচ্ছিন্ন অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করেছি। তার অবস্থা আশঙ্কাজনক।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version