-->

চলন্ত ট্রাকে বাসের ধাক্কা, নিহত ২

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি
চলন্ত ট্রাকে বাসের ধাক্কা, নিহত ২

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় চলন্ত সিমেন্ট বোঝাই ট্রাকের পেছনে যাত্রীবাহী বাসের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরো তিনজন।

 

মঙ্গলবার সকাল পৌনে ৭টার দিকে মহাসড়কের চকরিয়া উপজেলার উত্তর হারবাং আজিজনগর দরগাহগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত একজনের পরিচয় পাওয়া গেলেও হতাহত অন্যদের এখনো পরিচয় পাওয়া যায়নি।

 

পরিচয় পাওয়া নিহত ব্যক্তির নাম টিপু সোলতান (২২)। তিনি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার নাসিরাবাদ এলাকার জামাল মিয়ার ছেলে। বাবা জামাল কক্সবাজারে বাবুর্চির কাজ করেন। বাবাকে কাজে সহায়তা করতেন ছেলে টিপু সুলতান।

 

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে চিরিঙ্গা হাইওয়ে থানার ওসি খোকন কান্তি রুদ্র বলেন, ‘সকালে কক্সবাজারের দিকে যাচ্ছিল সিমেন্ট বোঝাই ট্রাক ও যাত্রীবাহী একটি বাস। গাড়ি দুটি উত্তর হারবাং এলাকায় পৌঁছালে ট্রাকের পেছনে ধাক্কা দেয় বাসটি। এতে বাসে থাকা ২ জন নিহত ও ৩ জন গুরুতর আহত হয়েছেন।

 

হাইওয়ে থানার ওসি খোকন কান্তি রুদ্র বলেন, গুরুতর আহত তিনজনকে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়া হয়েছে। গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version